অনুরাগে কুমার বধ! নারী পাচারের মতো ঘৃণ্য অপরাধের জন্য তাকে উচিত শিক্ষা দিল দীপা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই মুহূর্তে ধারাবাহিকের গল্প বইছে তিনটি খাতে। একদিকে, ড. সূর্য সেনগুপ্ত পরিবার, সন্তানদের ফেলে প্রত্যন্ত গ্রামে থাকছে। সাংসারিক আর মানসিক ঝঞ্ঝাট পোহাতে মন চায় না তার। দীপার সঙ্গে দেখা হলেও অর্জুন দীপাকে ফের একসঙ্গে দেখে মাথার ঠিক ছিল না তার। তাই অর্জুনকে যারপরনাই অপমান করে ফিরে আসে সে।

গ্রামের হেলথ সেন্টারে ফিরে এসে ইরার সঙ্গে দেখা হয় তার। ইরা বন্ধুর মতো পাশে থাকার চেষ্টা করে। সূর্যকে বোঝায়। তবু সূর্য তার সিদ্ধান্তে অনড়। সংসারের মায়া কাটিয়ে ফেলেছে সে। আর সে তার মেয়েদের কাছেও ফিরে যাবে না।

সূর্যের এই অবস্থার জন্য দায়ী মিশকা। শুরু থেকে সূর্যকে মনে মনে এক তরফা ভালোবেসে এসেছে সে। তাই দীপার সঙ্গে সূর্যকে কোনোদিন মেনে নিতে পারেনি সে। সূর্যের কাছাকাছি আসার সবরকম চেষ্টা করেছে সে।

এই মুহূর্তে, রূপাকে খুনের চেষ্টার অপরাধে জেলের ঘানি টানছে মিশকা। ধারা জামিন অযোগ্য। তাই জেল থেকে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছে সে। তার মোক্ষম সুযোগ জেলের বাৎসরিক ফাংশন। জেলেই দীপার ছোটদাদার সঙ্গে দেখা হয় মিশকার। মিশকা তাকে বলে, শীঘ্রই সে বেরিয়ে আসবে।

আরো পড়ুন: পরাগ-শতদ্রু দুজনের জীবন নষ্ট করার পিছনে কি হাত নেই শিমুলের? সে কী আদৌ সংসার করার যোগ্য? কী মনে হয় আপনাদের?

এদিকে, সুস্থ হয়ে দীপা প্রথমে গেছে কুমারের কাছে। এই ধারাবাহিকের আজকের পর্বে এই অংশে থাকবে টান টান উত্তেজনা। কুমারের দিকে ছুঁড়ি তাক করবে দীপা। নারী পাচারের মতো ঘৃণ্য অপরাধ করার জন্য থুতু ছিটিয়ে দেয় কুমারের মুখে। তবে কুমারের মুখোমুখি হয়ে কি ভুল করল দীপা? শত্রুর মুখোমুখি হয়ে, তাকে অপমান করে নিজের বিপদ ডেকে আনল দীপা?

Back to top button