Bangla Serial

সইয়ের জীবন অতিষ্ঠ করেও সেরা খলনায়িকার পুরস্কার পেল না দেবিনা!পরিবার অ্যাওয়ার্ডে তার দুঃখী মুখ দেখে খারাপ লাগছে দর্শকদের

একটা সিরিয়ালে‌ ভালো চরিত্র এবং খারাপ চরিত্র দুটোই থাকে তার কারণ একটা সিরিয়াল শুধুমাত্র ভালো চরিত্র দিয়ে চলতে পারে না আবার একটা সিরিয়াল শুধুমাত্র খারাপ চরিত্র দিয়ে চলতে পারে না।জীবনে যেমন আমাদের ভালো খারাপ মিলিয়ে চলতে হয় সেরকম সিরিয়ালেও ভালো-খারাপ মিশিয়েই গল্প এগিয়ে চলে।

সিরিয়ালে বদমাইশি না থাকলে সেই সিরিয়াল দেখে যেন সুখ হয় না।সিরিয়ালের প্রধান নায়িকা যখন সেই বদমাইশদের মুখে ঝামা ঘষে দেয় তখন আমাদের দেখতে খুব ভালো লাগে। বাংলা সিরিয়ালের ইতিহাসে অনেক খলনায়িকা এসেছে এবং বেশির ভাগই তাদের বদমাইশি দিয়ে মানুষের কাছ থেকে কুখ্যাতি কুড়িয়েছে।

সাম্প্রতিক অতীতে যদি কোনো খল নায়িকার নাম বলতে হয় তাহলে প্রথমেই আসবে শ্রীময়ীর জুন আন্টি। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে তাকে সেরা ফল নায়িকারূপে অ্যাওয়ার্ড দেওয়া হয়েছিল কিন্তু চলতি বছর পরিবার অ্যাওয়ার্ডে যাদেরকে অ্যাওয়ার্ড দেওয়া হল তাদের সঙ্গে আরও একটা নাম যুক্ত হওয়া উচিত ছিল বলে বলছেন দর্শকরা।

চলতি বছর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এর সেরা খলনায়িকার পুরস্কার পেয়েছেন তিনজন। খুকুমণি হোম ডেলিভারি থেকে নীপা, ধূলোকণা থেকে মা-মেয়ে জুটি চান্দ্রেয়ী এবং চড়ুই।কিন্তু সকলে অবাক হয়েছেন যে আয় তবে সহচরী খলনায়িকা দেবিনাকে এই পুরস্কার দেওয়া হলো না।

গত রবিবার অ্যাওয়ার্ড শো সম্প্রচারিত হওয়ার পর সকলেই ক্ষোভে ফেটে পড়েছেন এবং অ্যাওয়ার্ড শোতে উপস্থিত দেবিনার ছবি দিয়ে তারা লিখেছেন যে, খারাপ লাগছে দেবিনাকে দেখে যে, যার কারণে আয় তবে সহচরী টিআরপি রেটিংয়ে এতটা উঠল তাকে কোনো সম্মান দিলো না স্টার জলসা এবং খলনায়িকাদের যে ডান্স পারফরম্যান্স ছিল সেখানেও ডাকা হল না দেবিনাকে। দেবিনার সঙ্গে এটা অত্যন্ত অন্যায় করেছে স্টার জলসা কর্তৃপক্ষ। তবে আশা করা যাচ্ছে হয়তো সামনের বছর দেবিনা পুরস্কার পেতে পারে এই ক্যাটাগরিতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button