Debchandrima Singha Roy: জনপ্রিয় নায়কের সাথে প্রেম করছেন সাহেবের চিঠির ‘চিঠি’ দেবচন্দ্রিমা! নিজেই দিলেন শীলমোহর

বর্তমানে বহু তারকা টলিউড ইন্ডাস্ট্রি থেকে বলিউডে গিয়েছেন। বিশেষ করে জনপ্রিয় তারকারা এই সুযোগ পেলে তেমন হাতছাড়া করেন না। আর তেমনই এক সুযোগ এসেছিল স্টার জলসার নায়িকা সাঁঝের বাতির ‘চারু’র কাছে। সম্প্রতি তিনি হিন্দি ধারাবাহিকের জন্য সুযোগ পেয়েছেন। এর আগে অদ্রিজা রায়ও এই সুযোগ পেয়েছেন। তবে সাঁঝের বাতির ‘চারু’ অর্থাৎ দেবচন্দ্রিমা সিংহ রায়ের কাছে এই সুযোগ পেয়েও হাতছাড়া হয়ে গেল।

কালার্স বাংলায় ‘দূর্গা অর চারু’তে অভিনয় করতেন দেবচন্দ্রিমা। কিন্তু শোনা গেল তাঁকে হঠাৎই সিরিয়াল থেকে সরে যেতে হয়েছে। কারণ গত মাসে তিনি কোভিড পজিটিভ ছিলেন। দেবচন্দ্রিমা সিংহ রায়-এর বাস্তব জীবন নিয়ে বেশ কৌতূহলী দর্শকমহল। পাশাপাশি তাঁর প্রেম জীবনও বেশ চর্চায় রয়েছে। ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকটি করার সময় বহুবার গুঞ্জন শোনা গিয়েছিল নায়ক রেজওয়ান রাব্বানী সিং-এর সঙ্গে তিনি ডেট করছেন।

এরূপ বহু ছবিও সামনে আসে। ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পরও তাঁরা একসাথে দেখা সাক্ষাৎ করে গিয়েছেন বলে গুঞ্জন শোনা যায়। কিন্তু তারপর বেশ কিছুদিন সেসব ধামাচাপা পরে যায়। অনেকেরই মনে হয় তাঁরা আর হয়তো সম্পর্কে নেই, বা তাদের সম্পর্কের বিষয়টি পুরোপুরি সত্যি ছিল না। তবে ফের দেবচন্দ্রিমার একটি পোস্ট আবার সেই প্রেমকাহিনীকে জাগিয়ে তুলল। ছবিতে একজনের পরনে রয়েছে কালো কাঁধখোলা জামা, আর অন্যজন পরেছেন ফ্লোরাল প্রিন্টের ব্লেজ়ার। দু’জনের মুখেই এক গাল হাসি।

সঙ্গে রয়েছেন তাঁর সহ-অভিনেতা এবং বন্ধু রেজ়ওয়ান রব্বানি শেখ। অবশ্য ইন্ডাস্ট্রিতে তিনি ‘সানি’ নামেই পরিচিত। ইনস্টাগ্রামে নায়ক-নায়িকাকে ফের একসঙ্গে দেখতে পেয়ে উত্তেজিত অনুরাগীরা। ছবির সাথে ক্যাপশনে শুধুই দিয়েছেন লাভ ইমোজি। যা আরও স্পষ্ট করছে তাদের সম্পর্ককে। অনেকের মতে, হয়তো এটাই তাঁর সম্পর্ককে প্রকাশ্যে আনার একটা উদ্দেশ্য ছিল। সানি এবং দেবচন্দ্রিমা দুজনেই প্রকাশ্যে বলে থাকেন, তাঁরা একে অপরের ভাল বন্ধু।

কিন্তু টলিপাড়ায় গুঞ্জন শোনা যায়, সিরিয়ালে অভিনয় করতে করতেই নাকি তাঁরা একে অপরকে মন দিয়ে বসেছেন। যদিও এমন কথা মানতে নারাজ দু’জনেই। তাদের এই ছবিটি প্রকাশ্যে আসতেই দু’জনকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কারোর মনে হয়েছে, জনপ্রিয় এই জুটি হয়তো আবার একসঙ্গে অভিনয় করবেন। আবার কেউ ভেবে বসেছেন যে এই ছবির মাধ্যমেই আসলে তাঁদের সম্পর্কের কথা ঘোষণা করলেন তাঁরা। এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘তোমাদের দু’জনকে আবার একসঙ্গে দেখতে চাই।” অন্যজন লিখেছেন, “দু’জনকেই ভালবাসা।’

Back to top button