Deb-Riz: রিজওয়ানকে জড়িয়ে ধরে দেবচন্দ্রিমা বলেই দিলেন তিনিই ওর অভ্যেস! “কেউ দেখে বলবে এরা জাস্ট ফ্রেন্ড?”, ভিডিও দেখেই ভক্তরা সিওর ডেট করছে #দেবরিজ

২০১৯ সাল। ছোট পর্দায় জুটি বাঁধা সেই দেবচন্দ্রিমা সিংহ রায় এবং রিজওয়ান রাব্বানি শেখকে মনে আছে নিশ্চয়? ধারাবাহিকের নাম ‘সাঁঝের বাতি’। চারু-আর্যর গল্প ফুরিয়ে গেলেও এবার নতুন রসায়ন তৈরি করছেন দুজনে। সিরিয়াল শেষ হলেও থেকে গেছে বন্ধুত্ব যা সময়ের সঙ্গে গাঢ় হয়েছে আগের থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Debchandrima❣️ (@debchandrima_official)

হ্যাঁ, একসঙ্গে কাজ করতে গেলে এ আর এমন কী কথা! কিন্তু, দুজন যে শুধু একসঙ্গে কাজ করেছেন তা নয়। এখন তোর একসঙ্গে দেখা যায় না দুজনকে পর্দায়। তবুও সোশ্যাল মিডিয়ায় দুজন প্রায়ই নজরে আসেন একসঙ্গে। আর এটাই দুজনের মধ্যেকার সম্পর্ক নিয়ে জল্পনাকে উস্কে দিচ্ছে দিনের পর দিন।

ফিরেছে পুরনো রসায়ন। নস্টালজিয়া ফিরল আবার। যদিও এটা প্রথমবার নয়। কিন্তু ডিজিটাল পর্দায় আবার সেই চারু-আর্যর জাদু। দুজন বরাবর অস্বীকার করে এসেছেন যে বন্ধুত্ব বাদে আর কিছু রয়েছে বলে তাদের মধ্যে। কিন্তু শাক দিয়ে কি মাছ ঢাকা যায়?

এবার সব সামনে এসেই গেলো। সম্প্রতি দেবচন্দ্রিমা নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন যেটা ক্যামেরার পিছনের ছবি। বন্ধু রিজওয়ান ফটোশুট করছেন এবং তার জ্যাকেট ঠিক করে দিচ্ছেন অভিনেত্রী। যদিও এই পুরোটাই শুটিংয়ের প্ল্যান ছিল কিনা তা জানা যায়নি তবে আপাতত দেখে যা মনে হচ্ছে তাদের অনুমান এটা দুজনের বিহাইন্ড দা ক্যামেরা ভিডিও।

কখনো অভিনেতার জামা ঠিক করে দিচ্ছেন আবার কখনো তাকে পেছন থেকে জড়িয়ে ধরছেন দেবচন্দ্রিমা। দুজনের সেই কেমিস্ট্রি দেখে এবার আর কেউ এটা বিশ্বাস করতে রাজি নয় যে দুজন ডেট করছেন না। বরং এই নিয়ে দুজনের ভক্তদের মধ্যে খুশির উচ্ছ্বাস দেখা গিয়েছে। অনেকেই দাবি করছে এবার কেউ একে অপরকে প্রপোজ করে দিক।
আবার কেউ প্রশ্ন করে বসেছে, এটা দেখে কি আর কারো মনে হচ্ছে যে দুজন ডেট করছে না? বাস্তবটা কী সেটা এই দুজনই জানেন শুধু।

Back to top button