বৈশাখেই বাজবে সানাই! ভাত, পোলাও সঙ্গে দই মিষ্টি, ফুলকির সেটে কব্জি ডুবিয়ে আইবুড়োভাত খেলেন আদৃত প্রিয়া কৌশাম্বী!

অপেক্ষা আর মাত্র ছয় দিনের। আসন্ন মাসের ৯ তারিখেই পর্দার ভাইয়া এবং বাস্তব জীবনে সাইয়া আদৃত রায়ের (Adrit Roy) সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। ১১ মে দক্ষিণ কলকাতার একটি ব্যাঙ্কুয়েটে হবে রিসেপশন। বসবে চাঁদের হাট। উচ্ছেবাবুর সঙ্গে অভিনেত্রী প্রেমালাপ শুরু হয়েছিল মিঠাই ধারাবাহিকের সেট থেকেই। যার সাক্ষী গোটা মোদক পরিবার। তারপর নানা ঝড়ঝঞ্ঝা, ট্রোলিংয়ের সম্মুখীন হয়েছেন তারা। তবে অবশেষে এবার তাদের পরিণতি পেতে চলেছে তাদের প্রেমের সম্পর্ক।

সোশ্যাল মিডিয়ায় নস্টালজিক মোদক পরিবার, প্রকাশে বিয়ের কার্ড:

কিছুদিন আগেই অভিনেতা আদৃতের বাড়িতে হবু বর কনেকে আইবুড়োভাত দিয়েছেন গোটা মোদক পরিবার। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা আদৃতের শেয়ার করা ছবিগুলিতে গোটা মোদক পরিবারকে এক ফ্রেমে দেখে নস্টালজিক হয়ে পড়েছিলেন মিঠাইয়ের অনুরাগীরা। জানা গেছে সেইদিনই অভিনেতা আদৃত এবং কৌশাম্বীকে আইবুড়োভাত দিয়েছেন মিঠাইয়ের কলাকুশলীরা। এছাড়াও সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে আদৃত আর কৌশাম্বীর বিয়ের কার্ড শেয়ার করেছিলেন অভিনেত্রী লোপামুদ্রা সিনহা। বিয়ের কার্ডের পড়তে পড়তে রয়েছে অভিনবত্বের ছোঁয়া।

কৌশাম্বীকে আইবুড়োভাত খাওয়ালো ফুলকির পরিবার:

তবে মিঠাইয়ের পর অভিনেত্রীকে আইবুড়োভাত খাওয়ালো ফুলকির পরিবার। প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে কৌশাম্বী অভিনয় করছেন জি বাংলার টপার ধারাবাহিক ফুলকিতে। ধারাবাহিকের টিমের সমস্ত সদস্যদের উদ্যোগেই গতকাল ধারাবাহিকের সেটে আইবুড়োভাত খাওয়ানো হয় কৌশাম্বীকে। সকলে মিলে স্বযত্নে অভিনেত্রীকে খাইয়ে দিয়েছেন আইবুড়োভাত। সেই সুন্দর মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন “এতদিন অন্যদের জন্য আইবুড়োভাত প্ল্যান করেছি, খাইয়েছি। আর আজ নাকি আমার আইবুড়োভাত দিল সবাই মিলে সত্যিই এটা অন্যরকমের অনুভূতি।” পোস্টের শেষে পুরো ফুলকি পরিবারকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

Kaushambhi Ayburobhat

কি কি ছিল কৌশাম্বীর আইবুড়োভাতের মেনুতে?

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা অভিনেত্রী ছবিতে একঝলক দেখা গেছে মেনু। কাসার পাত্রে একেবারে আর পাঁচটা বাঙালি আইবুড়োভাতের মতোই থরে থরে সাজানো খাওয়াদাওয়ার। সুন্দর করে সাজানো প্রদীপ এবং থালায় ধান দূর্বা। আইবুড়োভাতের মেনুতে রয়েছে, ভাত, পোলাও, লুচি, ডাল, পাঁচ রকমের ভাজা, মাছ, চাটনি, পাঁপড়, দোসর দই এবং মিষ্টি। এছাড়াও সামনে সাজানো রয়েছে আস্ত একটা ডাব এবং ঠান্ডা পানীয়।

আরও পড়ুন: স্রোতের রূপে বিভোর সার্থক! তৈরি হলো দু’জনের রোম্যান্টিক মুহূর্ত! ছাত্রীর প্রেমে পাগল প্রফেসরবাবু!

তবে তার এই গরমেই জোড় কদমে চলছে বিয়ের প্রস্তুতি। শুরু হয়ে গেছে শপিং। সেই ছবি সোশ্যাল মিডিয়ায়তে শেয়ার করেছিলেন খোদ অভিনেত্রী নিজেই। তবে বিয়ের মেনু বা সাজসজ্জা সারপ্রাইজ রেখেছেন দুজনেই। তবে জানা গেছে বিয়েতে লাল বেনারসি আর সাবেকি সোনার গয়নায় আর পাঁচটা বাঙালি কনেদের মতোই সাজতে চলেছেন কৌশাম্বী। তারই মধ্যেই ফুলকির সেটে আইবুড়োভাতের ছবি উৎসাহী আরও বাড়িয়ে তুলেছে অভিনেত্রীর অনুরাগীদের।

Back to top button