প্রকাশ্যে ‘তুমি আশেপাশে থাকলে’র সম্প্রচারের দিন এবং সময়! এবার কার কপাল পুড়ল?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় সব নতুন নতুন ধারাবাহিক আসছে। আর টিআরপিতে ভালো পারফর্ম করলে সেই ধারাবাহিকগুলি টিকছে নয়ত চটজলদি বিদায় নিচ্ছে। অবশ্যই পুরনো ধারাবাহিকগুলিকে সরিয়ে দেওয়া হচ্ছে নতুন ধারাবাহিকে জায়গা করে দিতে।

আর নতুন ধারাবাহিক আগমনের ক্ষেত্রে যে চ্যানেল সবথেকে এগিয়ে রয়েছে সেই চ্যানেলের নাম স্টার জলসা। বলাই বাহুল্য, এই চ্যানেলে আসতে চলেছে আর‌ও একটি নতুন ধারাবাহিক। আর যে ধারাবাহিকের হাত ধরে অপুর সংসার পরবর্তী আবারও নতুন ধারাবাহিক নিয়ে ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেতা রোহন ভট্টাচার্য।

প্রথমে শোনা গিয়েছিল ব্লুজ প্রোডাকশনের হাত ধরে একটি কমেডি ঘরানার ধারাবাহিকে ফিরবেন রোহন। কিন্তু ব্লুজ নয় এসভিএফের নতুন ধারাবাহিকে ফিরছেন জনপ্রিয় এই অভিনেতা। নায়িকা চরিত্রেও রয়েছে বিশেষ চমক। এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে থাকছেন লাজবন্তী রায়ের মেয়ে অঙ্গনা রায়। ‘ইন্দুবালা ভাতের হোটেল’, ‘সেই যে হলুদ পাখি’, ‘রক্তকরবী’-সহ একাধিক সিরিজে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

সেইসঙ্গে বিশেষভাবে নজর কেড়েছে এই ধারাবাহিকের গল্প‌ও। এসভিএফ প্রযোজনা সংস্থার হাত ধরে স্টার জলসার পর্দায় এই ধারাবাহিকে ফুটে উঠতে চলেছে এক অন্য ধরনের গল্প। যে গল্পের ভিন্নতা অন্যান্য সমস্ত ধারাবাহিককে টেক্কা দিয়ে দিতে পারে বলে‌ মনে করা হচ্ছে। হরর জঁর সিরিয়াল হতে চলেছে এটি। এই ধারাবাহিকের গল্প তুমি আশেপাশে থাকলে। এমন গল্প ধারাবাহিকে আগে দেখানো হয়নি। ‌

এক অলৌকিক প্রেমের গল্প ফুটে উঠবে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। এখানে ভূতের সঙ্গে মানুষের প্রেম মিলে মিশে একাকার হয়ে যাবে। তবে এই ধারাবাহিক একজন নয় দুজন নায়িকা। বলা যায় অপরজন খলনায়িকা। আর সেই চরিত্রে অভিনয় করার কথা রয়েছে অভিনেত্রী হিয়া রায়ের। নায়কের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাকে। আর এবার এই ধারাবাহিকের সম্প্রচারের দিন এবং সময় জানিয়ে দিল চ্যানেল। আগামী ৩রা নভেম্বর থেকে সন্ধ্যা ৮-টার সময় অর্থাৎ প্রাইম টাইমে সম্প্রচারিত হবে এসভিএফ- এর এই ধারাবাহিক বলে জানা গেছে।

Back to top button