হল্লা পার্টির সঙ্গে এবার প্রজেক্ট নায়িকা বিদায়ে সামিল দাদু ঠাম্মি! এবার রোহিণী শায়েস্তা হবে, দাদু ঠাম্মিকে ফিরতে দেখেই আনন্দে আত্মহারা ভক্তরা 

সম্প্রতি মিঠাইয়ের গল্প অনুযায়ী মোদক বাড়িতে প্রবেশ করেছে নায়িকা রোহিনী। কারণ সিদ্ধার্থের ওপর দায়িত্ব রয়েছে রোহিণীকে প্রটেকশনে রাখার। কিন্তু এই দিকে সিদ্ধার্তকে মন দিয়ে ফেলেছে রোহিনী। এখন সিড বলতে সে অজ্ঞান। সিডের সবকিছুই ভালো লাগে রহিনির। অন্যদিকে চোখের বালি হয়ে উঠেছে মিঠাই। অনেক ছলাকলা করে কাজের মেয়ে লাক্সমি সেজে মোদক পরিবারে ঢুকে ছিল রোহিনী।

কিন্তু মিঠাইয়ের চোখকে ফাঁকি দেওয়া এত সহজ নয়। তাই ঠিক নায়িকাকে কে ধরে ফেলেছে মিঠাই। সে যত বড়ই নায়িকা হোক না কেন যত ভালোই অভিনেত্রী হোক না কেন মিঠাইয়ের কাছে সবকিছুই ফিকে। কিন্তু আবার এসেছে নতুন বিপদ। সিদ্ধার্থের উপর থেকে রোহিনের দায়ভার এখনো ওঠেনি। সিদ্ধার্থ কে আবার রোহিনীর প্রটেকশনের দায়িত্ব নিতে হবে এ কথা ভেবেই বিরক্ত হচ্ছে মিঠাই।

মিঠাই ধারাবাহিকের পরবর্তী পর্বের ঝলক দেখে বেশ মজা পেয়েছেন দর্শকরা, এবার শুধু হাল্লা পার্টি নয় তাদের সাথে যোগ দিয়েছে মোদক পরিবারের আরো দুই প্রবীণ সদস্য। যার ফলে এটা হলফ করে বলা চলে ধারাবাহিক দেখার মজা আরো দ্বিগুণ হতে চলেছে দর্শকদের কাছে। পরবর্তী পর্বে দেখানো হবে সিদ্ধার্ত মিঠাই কে বলছে নায়িকা আর কোন মেসেজ করেনি।

এবার তাহলে ফিরে আসা যাক। ঠিক তখনই সিদ্ধার্তের ফোনে একটি মেসেজ ঢোকে আর সোম সেই ফোনের দিকে তাকায়। আর মিঠাই রেগে গিয়ে কটমট করে সিদ্ধার্থের দিকে তাকায়। তখন সিদ্ধার্থ সমকে বলে ও আবার এই বাড়িতে ফিরে আসবে। তখন হাল্লা পার্টি বলে আহারে করাচ্ছি সংসার। আর সেই সময় দাদু ঠাম্মিও যোগ দেয় হল্লা পার্টির দলে।

দাদু ঠাম্মি আর হল্লা পার্টি একত্রে মিলে চিৎকার করে বলে প্রজেক্ট নায়িকা বিদায়। তাহলে এবার শেষমেষ সত্যি সত্যিই সিদ্ধার্থের জীবন থেকে চিরদিনের মত বিদায় হতে চলেছে নায়িকা রোহিনী। বর্তমান ট্র্যাকে বেশ মজাই পাচ্ছেন দর্শকরা তবে তারা যে পরিমাণ সিধাই মোমেন্ট দেখতে চেয়েছিল সেটা এই নায়িকার রোহিণীর পাল্লায় পড়ে দেখতে পাচ্ছেন না দর্শকরা।

Back to top button