Zee-Jalsha Pakhi: পাখি তুমি কার? জি বাংলা না স্টার জলসার? দুই চ্যানেলের দুই পাখিকে নিয়ে ভক্তকূলে শুরু ধুন্ধুমার

অনেকেই বলেন নাম মে কেয়া যাতা হে? আসলে নামেই যে সবকিছু হয়। স্টার জলসা আর জি বাংলা ভক্তদের মধ্যে এবার সেই নাম নিয়েই বেঁধেছে লড়াই। আসলে জি বাংলা(Zee Bangla) থেকে স্টার জলসায়(Star Jalsha) গত দু’বছর ধরে একের পর এক ধারাবাহিক শুরু হয়েছে! দুই চ্যানেলেই একের পর এক নতুন ধারাবাহিক এসেছে! আসলে এখন সময় বদলেছে। শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক(New Serial) আর তার জেরে টিআরপি তালিকায় পারফর্ম করতে না পারলেই ধারাবাহিক ছাঁটাই।

বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং আলোচিত অভিনেত্রী শ্রুতি দাস। দেশের মাটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। জি বাংলা’র জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’ দিয়েই অভিনয় জগতে পথ চলা শুরু হয় শ্রুতি’র। সেখান থেকেই তৈরি হয় তাঁর লোকপ্রিয়তা। ছক ভাঙা, একরোখা এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও ভীষণ জনপ্রিয়।
Screenshot 20230309 103550 Google

ভালো অভিনেত্রী হলেও দীর্ঘদিন কোনও কাজ পাচ্ছিলেন না অভিনেত্রী শ্রুতি দাস। দেশের মাটি ধারাবাহিক শেষ হয়ে গেলেও আর নতুন কোন ধারাবাহিকে দেখা যাচ্ছিল না শ্রুতিকে। যদিও অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা প্রায় সবাই কাজ পেয়ে গিয়েছিলেন। যদিও কিছুদিন আগে পুরনো সহঅভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে জুটি বেঁধে রাঙা বউ ধারাবাহিকে ফিরেছেন অভিনেত্রী। আর এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম পাখি।

অন্যদিকে জলসার কাছেও রয়েছে পাখি। আসলে কিছু কিছু সময় বাংলা ধারাবাহিকে এমন বেশ কিছু ধারাবাহিক আসে যেগুলি দর্শকদের মনে চিরকালীন হয়ে গেঁথে চায়। আর সেইরকম‌ই একটি ধারাবাহিক হল ধারাবাহিক বোঝেনা সে বোঝেনা। আসলে বাংলা টেলিভিশন প্রিয় দর্শক পাখি নাম বলতে বোঝে বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের পাখি চরিত্রে অভিনয় করা অভিনেত্রী মধুমিতা সরকারকে। আর অরণ্য যশ দাশগুপ্ত।
Screenshot 20230309 103615 Google 1

আর এবার এই পাখিকে নিয়েই শুরু হয়েছে দুই চ্যানেলের দর্শকদের মধ্যে জোর টানাটানি। জি বাংলাকে চোর বলে কটাক্ষ করেছে স্টার জলসার ভক্তরা। স্টার জলসার ভক্তদের দাবি পাখি নামে অন্য কাউকে তারা চিনবে না বুঝবেও না। একজন সোশ্যাল মাধ্যমে পোস্ট করেন “কার কেমন লাগলো জানি না তবে পাখি নামটা আমার পার্সোনালি ভালো লাগে নাই। পাখি বলতে একজনকেই জানি। অন্য নাম দিলে কি এমন হতো।আমার যেটা মনে হলো সেটাই বললাম কেউ রাগ কইরেন না”।

Back to top button