প্রথম বউকে ডি’ভো’র্স না দিয়েই দোলনের সঙ্গে স’ম্প’র্কে জড়ান দীপঙ্কর

টলিপাড়ার জনপ্রিয় এবং চর্চিত জুটি অভিনেতা দীপঙ্কর দে (Dipankar Dey) এবং দোলন রায় (Dalan Roy)। বয়সের বিস্তর ব্যবধান থাকার শর্তেও আজ তারা হ্যাপিলি মারেড জুটি। প্রায় দুই দশক একসঙ্গে থাকার পর সামাজিকভাবে নিজেদের সম্পর্কে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত নেন তারা। তাদের হঠাৎ বি’য়ে’র সিদ্ধান্ত আ’লো’ড়’ন ফেলেছিল টলিপাড়ায়। তবে সম্প্রতি নিজেদের সম্পর্কে নানা খুঁটিনাটি, গো’প’ন তথ্য একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমেই সামনে তুলে ধরেছেন অভিনেত্রী দোলন রায়।

অভিনেতা দীপঙ্কর দের প্রথম স্ত্রী বান্টি দে। অভিনেত্রী দোলন রায়ের মতে বিয়ের বেশ কিছুবছর পর ম’নো’মা’লি’ন্য শুরু হয় দীপঙ্কর দে এবং তার প্রথম স্ত্রীর। তারপরই বিবাহ বি’চ্ছে’দে’র সিদ্ধান্ত নেন তারা। ১৯৯৭ সালে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বি’চ্ছে’দে’র মামলা করেছিলেন অভিনেতা। যদিও সেই কে’স চলেছিল দীর্ঘ ২৩ বছর। ২০২০ সালে আইনিভাবে আলাদা হয়ে যায় দীপঙ্কর দে এবং বান্টি দে। তবে অভিনেত্রীর জানিয়েছেন প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বি’চ্ছে’দে’র আগেই লু’কি’য়ে বি’য়ে সেরে নিয়েছিলেন দীপঙ্কর আর দোলন।

দোলন রায় জানিয়েছেন “ও আমাকে হাঁটু গেড়ে বসে প্র’পো’জ করেছিল। আমরা তখন মলদ্বীপে গেছিলাম শুটিংয়ের জন্য। সেখানে সবার মধ্যে আমি নিজেকে খুব আলটপকা মনে করছিলাম কারণ আমি তখন কোন নে’শা করিনা কোন ব’দ অভ্যাস নেই। সেখানেই আমাকে ও প্র’পো’জ করেছিল। আমি ভেবেছিলাম হয়তো মজা করছে কিন্তু পরে ও সবটা আমায় বুঝিয়েছিল। যদিও আমার মনের মধ্যে তখন অনেক ট্যাবু ছিল। বিয়ের আগে কা’ছা’কা’ছি আসা যাবে না এটা না ওটা না। তাই আমায় জগন্নাথ মন্দিরে নিয়ে গিয়ে ও বি’য়ে করছিল। তারপর আমরা একসঙ্গে থা’কা শুরু করি। যদিও তখন ওর ডি’ভো’র্স হয়নি বলে এই ঘটনাটা কাউকে জানাইনি আমরা।”

তিনি এও বলেছেন “তারপর কলকাতায় আসে রামকৃষ্ণ মিশনের সারদা মায়ের সামনে আবার আমায় বিয়ে করেছিলেন। পরে ২০২০ সালে ওর ডি’ভো’র্স হওয়ার পর আমরা রে’জি’স্ট্রি করেছি। যদিও ডি’ভো’র্সে’র জন্য অনেক টাকা খরচ হয়েছে ওর। তবে ওঁর প্রথম স্ত্রীর সঙ্গে আমার ভালো সম্পর্ক আছে। আমাদের কারুর মধ্যে কোন তি’ক্ত’তা নেই। আমরা সবাই ভালো আছি। তবে অভিনয় জগতে ওকে সেই জায়গাটা দেওয়া হয়নি এটা ওর আক্ষেপ রয়ে গেছে।”

আরো পড়ুন: টিআরপিতে বিরাট চমক! প্রথম স্থানে বাজিমাত করল কে? দেখে নিন চলতি সপ্তাহের চমকে দেওয়া টিআরপি

বয়সের ফারাক কি প্রভাব ফেলেছে তাদের শা’রী’রিক স’ম্প’র্কে? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন “একটা সময় পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। তারপর যা হয়। মেয়েরাই সবসময় ক’ম্প্রো’মা’ই’জ করে। আমার জীবনে যেহেতু ও প্রথম তাই আমি মোহ ছেড়ে দিয়েছে এইসবের। একটা সময় পর ওর শা’রী’রিক সমস্যার কারণে দীপঙ্করও ছেড়ে দিয়েছে। তবে আমি ওকে কখনও কিছু বুঝতে দিই না। তাহলেই সম্পর্কে তি’ক্ত’তা, খা’রা’প লা’গা চলে আসবে। আমি ছোট থেকেই তো ক’ম্প্রো’মা’ই’জ করে এসেছে নানা কারণে। তাই ওর ভালোবাসা, যত্ন সবটা দেখে আমার কাছে আর ওগুলো গুরুত্ব পায়নি।” তবে অভিনেত্রী খানিকটা আক্ষেপ নিয়ে বলেছেন তবে তারা একসঙ্গে খুবই সুখে আছেন।

Back to top button