‘তুঁতে’তে আসছে…বিশেষ পোস্ট করল ‘বাহামনি’ রণিতা দাস! অপেক্ষায় সবাই

অপেক্ষার অবসান, শুরু হল স্টার জলসার নতুন ধারাবাহিক ‘তুঁতে’। আজ, ৫ই জুন তুঁতের প্রথম সম্প্রচার। আর এই প্রথমদিনই এক বিশেষ খবর জানালেন রণিতা দাস। হোমডেলিভারি, হেঁশেল ছেড়ে কাপড় বুনতে শুরু করেছেন ‘খুকুমনি’। নতুন রূপে ফিরলেন ‘খুকুমণি’। এতদিন রান্নায় তাঁর হাতের জাদুতে মজেছিল দর্শক। এবার তাঁর শিল্পী হাতের ছোঁয়ায় তৈরি হবে রঙবেরঙের নানা শাড়ি, ডিজাইনার জামা কাপড়। স্টার জলসার এই ধারাবাহিকে থাকছেন দ্বীপাণ্বিতা রক্ষিত।

অনেক আগেই প্রোমো এসে গিয়েছিল ‘তুঁতে’ ধারাবাহিকের। মেগায় দ্বীপাণ্বিতার সঙ্গে নায়কের চরিত্রে থাকছেন ‘খেলাঘর’এর শাণ্টু অর্থাৎ সৈয়দ আরেফিন। ‘তুঁতে’র মাধ্যমে এবার নতুন জুটি পেতে চলেছেন দর্শক। প্রোমোতে দেখা গিয়েছিল, গ্রামের মেয়ে তুঁতের স্বপ্ন নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার। আর তারজন্যই সে শহরে আসবে।

গ্রামের সবাই বলে তার হাতে জাদু রয়েছে, পুরোনো শাড়ি কেটে নিমেষে পোশাক বানিয়ে তাক লাগিয়ে দেয় তুঁতে। টাকার লোভে সৎ মা তুঁতেকে শহরে পাঠিয়ে দেয়। তুঁতে আসে নামী ডিজাইনারের বাড়ি লাহিড়ি ম্যানসনে। গ্রামের মেয়ের ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্নের কথা শুনে সকলে যখন তুঁতেকে উপহাস করে, তখন পাশে এসে দাঁড়ায় নায়ক সৈয়দ আরেফিন।

পাশাপাশি তুঁতে’র প্রথম পর্বের কথাও আগেই শোনা গিয়েছে। তুঁতের গ্রামেই রয়েছে নায়কের আদি মামাবাড়ি। সেখানে জগদ্ধাত্রী পুজো হওয়াতে নায়কের গোটা পরিবার সেখানে উপস্থিত হয়। তুঁতে সেখানে জগদ্ধাত্রী মায়ের জন্য নিজের হাতে শাড়ি বানিয়ে নিয়ে গেলে সেখানে টুটের সঙ্গে দেখা হয় নায়কের। সেখানে মা জগদ্ধাত্রী ঠাকুরের সামনে তুঁতের সাথে ধাক্কা লাগে নায়কের।

আর তখনই তুঁতের হাত থেকে পদ্ম ফুল গিয়ে পড়ে ঠাকুরের পায়ে। এবার জানান গেল এক নতুন খবর। রণিতা দাস নিজেই এই বিশেষ খবরটি শুনিয়েছেন। তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন। ‘তুঁতে’ ধারাবাহিকে রোশান চরিত্রে আসছেন তাঁর বেস্টফ্রেন্ড সোমনাথ দাও। তিনি লেখেন, ‘My bestie is starting his new journey as “Roshan” from today in tunte!’ সোমনাথ দাও একজন মডেল ও অভিনেতা।

Back to top button