Bangla Serial

উনুনে গুল দেওয়া থেকে রুটি বানানো, গরিব বাড়িতে কাজ করে করে নাজেহাল বড়লোকের বিটি চড়ুই, অতিষ্ঠ হয়ে লালনের বাড়ি থেকে পালালো সে! জমজমাট ধুলোকণার আজকের পর্ব

বর্তমানে শুরু হওয়ার নয় মাস পরে নিজের যোগ্য সম্মান পেতে শুরু করেছে লীনা গাঙ্গুলীর লেখা ধূলোকণা সিরিয়ালটি। এর মধ্যে দুবার শীর্ষস্থান দখল করে ফেলেছে সে। বর্তমানে গল্পে আগমন হয়েছে ফুলঝুরির নায়কের। অংকুর এর সঙ্গে বিয়ের কথাবার্তা পাকা হয়ে গেছে ফুলঝুরির। মনে মনে তো লালনের হয়ে যাচ্ছে।

অন্যদিকে ইতিমধ্যে নতুন প্রমতে আমরা দেখতে পেয়েছি যে ফুলঝুরিকে কিডন্যাপ করাবে চড়ুই। এখন লালন তাকে কীভাবে উদ্ধার করে এবং চড়ুইকে কী শাস্তি দেয় সেটাই দেখার। তবে তার আগে আজকের এপিসোডে ধুন্ধুমার কান্ড হবে।

ফুলঝুরির সঙ্গে অঙ্কুরের বিয়ের কথাবার্তা পাকা হয়ে যাবে আর তখন লালন অংকুরের বাবা-মাকে বলবে যে, দেখুন ফুলঝুরি বস্তিতে বড় হয়েছে বলে আপনারা কোন সংকোচ রাখবেন না। তখন অংকুরের বাবা-মা জানিয়ে দেয় যে এই বিষয়ে তাদের কোন সমস্যা নেই। লালন যদিও মনে মনে কষ্ট পাচ্ছে তবে চড়ুই যখন জানতে পেরেছে ফুলঝুরি বিয়ে করে বিদেশ চলে যাবে তখন তার হিংসুটে রূপটা আবার বেরিয়ে এসেছে।

এর মধ্যেই আমরা দেখতে পাব চড়ুই লালনের বস্তির বাড়িতে সমস্ত কাজ করে নাজেহাল হয়ে যাচ্ছে।এবার আজকে চড়ুই ডলিদি আর লালনের মাকে কথা শোনাবে তখন ডলি বুঝতে পারবে যে সে কী ভুল করেছে চড়ুইকে নিজের ভাইয়ের বউ করে এনে। ডলি তখন তার মুখোশ খুলে দেবে আর বিপদে পড়বে চড়ুই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button