Ganthchora: এতদিন ধরে টিআরপি তলানিতে, এবার দর্শকদের আকর্ষণ বাড়াতে হাই ভোল্টেজ ড্রামা আসছে গাঁটছড়ায়! সিংহ রায় বাড়িতে ঢুকলো রাহুলের প্রথম স্ত্রীর সন্তান

বাংলা সিরিয়ালে এখন টিআরপির জন্য রমরমা গল্প। প্রতিদিন ধারাবাহিক একে অপরের সঙ্গে লড়াই করে চলেছে স্লট পেতে এবং সেরা হয়ে দেখাতে। এই মুহূর্তে প্রতিটি বাংলা চ্যানেলে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে এবং সেই জোয়ারে ভেসে যাচ্ছে পুরনো ধারাবাহিকগুলো।

May be an image of 2 people, people standing and text that says "Star জলসা"
এদিকে বেশ কিছু পুরনো ধারাবাহিক আবার নতুন ভাবে ফিরে এসেছে দর্শকদের আকর্ষণ করতে। তাদের গল্পে একেবারে চমকের পর চমক আনা হচ্ছে। শুরু থেকেই দর্শকদের অত্যন্ত প্রিয় একটি ধারাবাহিক ছিল স্টার জলসা গাঁটছড়া। বিভিন্ন উত্থান-পতনের মধ্য দিয়ে তিন বোন এবং তিন ভাইয়ের কাহিনী দেখানো হচ্ছে এই গল্পে।

May be an image of 2 people, people standing and text that says "Star জলসা"
ঠিক কিছুদিন আগেই খড়ির জেঠুকে নিয়ে এক দমদার গল্প দেখানো হয়েছে। তবে তাতেও টিআরপি তুলতে পারেনি ঋদ্ধি আর খড়ি। তাই এবার অন্য রাস্তা বেছে নিল ধারাবাহিক নির্মাতারা।

May be an image of 1 person, beard and text that says "Star জলসা গাঁটছড়া খড়ির প্রতিজ্ঞা সোম রবি সোম-রবি7:00PM 7:00 PM"

জানা গেলো গাঁটছড়ার নতুন প্রোমো এসেছে যেখানে দেখা যাচ্ছে দাদু দ্যুতিকে জন্মদিনের কি উপহার চায় জিজ্ঞেস করে। তখন দ্যুতি দাদুকে বলে যে রাহুলকে সিংহরায় জুয়েলার্সের CEO করে দিত। রাহুলও সেখানে উপস্থিত ছিল। ঠিক সেই মুহূর্তে রিমঝিমকে নিয়ে খড়ি আর ঋদ্ধি উপস্থিত হয়।

তখন ঋদ্ধি দাদুকে জানায় রিমঝিম তাদের সিংহরায় পরিবারেরই একজন আর সে রাহুলের সন্তান। তারপর খড়ি বলে যে আগে রিমঝিমের দায়িত্ব নিয়ে নিজেকে ভালো বাবা প্রমান করুক রাহুল। ঠিক সেই মুহূর্তে দ্যুতি জানায় যে সে কিছুতেই রিমঝিমের দায়িত্ব নেবে না এবং তাকে জোর করলে এর ফল ভোগ করতে হবে খড়িকে।

May be a close-up of 2 people, beard, people standing and text that says "Star জলসা"
কিন্তু এতেও খড়ি প্রতিজ্ঞা করে যে সে সিংহরায় পরিবারে কোনো আঁচ আসতে দেবে না। দ্যুতির জন্মদিনের সাজটা অসাধারণ। আবার আগের রূপে ফিরছে দ্যুতি আর রাহুল দুজনেই। খড়ি আর ঋদ্ধি সিংহরায় পরিবারের সম্মান বাঁচানোর জন্য আর রিমঝিমকে তার বাবার অধিকার ফিরিয়ে দিতে লড়বে।

Back to top button