Bangla Serial

Charu-Arya: চারুকে সাপোর্ট দিতে আসছে আর্য! জলসায় নবাব নন্দিনীর পরেই শুরু হয় সাহেবের চিঠি, এখনো আর্য চারুর প্রেম দেখে আপ্লুত নেটিজেনরা

ধারাবাহিকের প্রেম অনেক সময় মানুষের জীবনেও ঢুকে যায়। মানে সেই চরিত্রের প্রেম গুলো মানুষের মনে অমর হয়ে থেকে যায়, যেমন এখানে আকাশ নীল এর উজান হিয়ার গল্প মানুষ কিছুতেই ভুলতে পারে না।সেরকমই একটা জনপ্রিয় ধারাবাহিক ছিল সাঁঝের বাতি। যার চারু আর্য জুটি ভীষণ জনপ্রিয় ছিল এবং মনে করা যে বাস্তবে দেবচন্দ্রিমা এবং রেজওয়ান প্রেম করছেন যদিও কেউ এই কথা স্বীকার করেন না।

দেবচন্দ্রিমা.jpg (1280×720)
দুজনেই এখন নতুন ধারাবাহিক করছেন স্টার জলসায় আলাদা আলাদা ভাবে। এর আগে চলে এসেছে সাহেবের চিঠি ধারাবাহিক যেটা বেশ কয়েক সপ্তাহ হয়ে গেল আর গতকাল থেকে শুরু হয়েছে নবাব নন্দিনী। আর এটা দেখেই নেটিজেনরা একটা জিনিস ভাবতে শুরু করেছে এবং সোশ্যাল মিডিয়ার পোস্ট করেছেন সেই জিনিসটা যেটা দেখে আপনার মনে হবে সত্যিই তো, এখনো চারু আর্যর প্রেম অমলিন রয়েছে।


রিমা রিমা নামে এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, চারুকে সাপোর্ট দিতে আসছে আর্য। একেই বলে প্রথম বউয়ের প্রতি টান। পুরনো ভালোবাসা কি এত সহজে ভোলা যায়? সেই পোস্টটা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।তখনই সকলের মনে পড়েছে যে সত্যিই তো নবাব নন্দিনীর পরেই তো শুরু হচ্ছে সাহেবের চিঠি। আর পরের সিরিয়ালকে তো আগের সিরিয়ালই সাপোর্ট দেয়।

সাহেবের আর চিঠির বিয়ে হয়ে গেছে তাই আশা করা যাচ্ছে টিআরপি বাড়বে। আর অন্যদিকে নবাব নন্দিনী প্রথম দিনেই বেশ সাড়া ফেলেছে। এই আশা করা যাচ্ছে একই ধারাবাহিকে না থাকলেও পরপর টাইম স্লটের ধারাবাহিকের থেকে নিজেদের ভালোবাসা অমলিন রাখবে চারু আর আর্য নাকি দেবচন্দ্রিমা আর রেজওয়ান বলব?
Nabab Nandini: জুটিতে রিজওয়ান- ইন্দ্রাণী! কেমন গল্প বলবে 'নবাব নন্দিনী'? - Nabab  Nandini New Bangla Serial starring Rezwan Rabbani Sheikh Indrani Paul Will  Nandini and Nabab relationship evolve bengali ...

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button