Bangla Medium: বিয়ের ট্রেন্ড শেষ এবার বউ বদলের ট্রেন্ড! এলো শরবত খাইয়ে কনে বদলের পর্ব! অবাস্তব কাণ্ড-কারখানা দেখে ধারাবাহিক বন্ধ করার দাবি সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসায় রমরমিয়ে চলছে ‘বাংলা মিডিয়াম’। কৃষ্ণকলির জনপ্রিয় জুটি এই ধারাবাহিকের নতুন করে কাম ব্যাক করেছে। নীল ও তিয়াসা- কৃষ্ণকলিতে যথেষ্ট খ্যাতি অর্জন করেছে। এই জুটির জন্য আরও খুশির খবর হল- এবার তাঁরা মালায়লি ভাষাতেও অভিনয় করবে। তামিল, তেলুগু, ভোজপুরীর পরে এবার আরও এক দক্ষিণী ভাষায় দেখা যাবে নীল-তিয়াশার ‘কৃষ্ণকলি’।

ইতিমধ্যে ‘বাংলা মিডিয়াম’-এই নতুন ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। পোশাক নয়, মেধাটাই যে আসল- এটাই প্রমান করবে তিয়াসা। ধারাবাহিকে জনপ্রিয় অভিনেত্রী তিয়াষা রায়-এর পরনে হাওয়াই চটি, আটপৌরে শাড়ি, মাথায় দুপাশে দুটো বিনুনি। বাংলা মিডিয়ামের ছাত্রী হয়েও কলকাতার সেরা স্কুলের শিক্ষিকা হওয়া সম্ভব তা নিয়েই শুরু এই গল্প।

ধারাবাহিকটি আসার আগে সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে লেখা হয়, “বাংলা মিডিয়াম তাতে কী? নিজের মেধার জোরে কলকাতার সেরা স্কুলে শিক্ষিকা হিসেবে জায়গা করে নিতে আসছে ইন্দিরা”। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য (বিক্রম চ্যাটার্জী) বা ভিকি অন্যদিকে তিয়াষা রায় (ইন্দিরা সরকার)। ২০২২-এর ১২ ডিসেম্বর থেকে সম্প্রচারিত হয় এই ধারাবাহিক।

বাংলা মিডিয়ামে পড়া ইন্দিরার কলকাতার সেরা স্কুলে শিক্ষিকা হিসেবে জায়গা করে নেওয়ার গল্প দেখার জন্য বেশ উৎসাহ দর্শকমহল। টিআরপির দিক থেকেও বেশ উপরেই আছে এই ধারাবাহিক। বর্তমানে স্কুল থেকে গল্প এগিয়েছে গল্পের নায়ক-নায়িকার বিবাহ পর্যন্ত। গল্পের শুরু মাত্র কয়েকদিন। এরমধ্যেই গল্পের মোড় ঘুরতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

গল্পের নায়ক ভিকির সঙ্গে বিবাহ ছিল পামেলার কিন্তু দ্বিধা ফন্দি করে ইন্দিরাকে ঘুমের ওষুধ মেশানো শরবত খাইয়ে বিয়ের পিঁড়িতে নিয়ে আসে। এবার এটাই দেখার যে ভিকি তাঁর এই বিবাহ মেনে নেবে নাকি নেবে না? তবে গল্পের হঠাৎ এরূপ বদল হতাশ করেছে দর্শকদের। অনেকেরই মনে হয়েছে, সেই একই ধারায় এগোচ্ছে এই ধারাবাহিকও। আবার একজন তো ‘এই ধারাবাহিক বন্ধ হোক’ এমন দাবিও জানিয়েছে।

Back to top button