‘স্বামীর বিয়ে লেগেছে’! নিজের বরের দ্বিতীয় বিয়েতে গয়না, শাড়ি পরে ফ্যাশান ডিজাইনার তুঁতের সাজের বহর! রূপ দেখে হচ্ছে খিল্লি

টিআরপির এই লড়াইয়ের মধ্যে স্টার জলসার পর্দায় বেশ কিছুদিন আগেই শুরু হয়েছে ধারাবাহিক তুঁতে। এই ধারাবাহিকটি বাঙালি টেলিভিশন প্রিয় দর্শকদের একাংশের কাছে বেশ ভালো রকমের জনপ্রিয়তাই পেয়েছে। টিআরপি তালিকায় কামাল দেখাতে না পারলেও এই ধারাবাহিকটি শুরু থেকে মিশ্র সাফল্য পেয়েছে দর্শকদের মধ্যে।

কেমন ছিল তুঁতের লড়াই?

এই ধারাবাহিকের হাত ধরেই দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরেছেন খেলাঘর খ্যাত অভিনেতা সৈয়দ আরেফিন ও খুকুমণি হোম ডেলিভারি খ্যাত অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। চোখে ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন নিয়ে লাহিড়ি ম্যানসনে পা রাখা তুঁতে রঙ্গনদের বাড়িতে এসে পরিস্থিতির শিকারে কাজের লোক হয়ে যায়। বাড়ির মেয়ে ঋষিকা থেকে শুরু করে বাড়ির বউয়ের ষড়যন্ত্রের শিকার হয়েছে সে প্রতিটা মুহূর্তে।

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে বাংলায় শাড়ির শিল্প মাধ্যমকে তুলে ধরার প্রয়াস দেখানো শুরু হয়েছিল। উল্লেখ্য , এই তুঁতে ধারাবাহিকের গল্প শুরু হয়েছিল গ্রামের একটি মেয়েকে ঘিরে। সে একজন নামী ফ্যাশান ডিজাইনার হওয়ার স্বপ্ন নিয়ে পা রেখেছিল কলকাতায়। তুঁতের সৎ মা টাকা খেয়ে তুঁতেকে শহরে পাঠিয়ে দেয়। তুঁতে আসে নামী ফ্যাশান ডিজাইনারের বাড়ি লাহিড়ি ম্যানসনে।

তুঁতের হাতের কাজ অবিশ্বাস্য। যে কোনও জামাকাপড়েই তাক লাগায় সে। পুরনো ফেলে দেওয়া জামাকাপড় দিয়ে চমকে দেওয়া পোশাক বানিয়ে ফেলে সে। আর সেই পরিবারের ছোট ছেলে রঙ্গনের সঙ্গে আলাপ হয় তার। বিভিন্ন সময় রঙ্গনকে বাঁচায় সে। এরপর সবাইকে চমকে দিয়ে তুঁতে ধারাবাহিকটিতে দেখানো হয় রঙ্গন তুঁতেকে শাস্তি দেওয়ার জন্য বিয়ে করে নেয়।

রঙ্গনের দাদা অভিষেকের দিকে অভিযোগের আঙুল তুলেছিল তুঁতে। আর তাই তুঁতেকে উপযুক্ত শাস্তি দিতে তার জীবন বিষিয়ে দিতে তাকে বিয়ে করে রঙ্গন। কিন্তু ধীরে ধীরে সম্পর্ক ভালো হতে থাকে রঙ্গন, তুঁতের। আর এর‌ইমধ্যে এন্ট্রি নেয় রঙ্গনের দীর্ঘদিনের প্রেমিকা প্রিয়াঙ্কা।

রঙ্গন-প্রিয়াঙ্কার বিয়ে কী আটকাতে পারবে তুঁতে?

আর এবার প্রিয়াঙ্কাকেও বিয়ে করতে চলেছে রঙ্গন। আর স্বামীর সেই বিয়েতে রীতিমতো সেজেগুজে ঘুরে বেড়াচ্ছে তুঁতে। ফ্যাশান ডিজাইনার হ‌ওয়ায় নতুন বিভিন্ন সব ডিজাইন করা শাড়ি পরে ঘুরে বেড়াচ্ছে তুঁতে। এদিকে স্বামীর বিয়ে হয়ে যাচ্ছে তাতে বিশেষ হেলদোল নেই তুঁতের দেখে কটাক্ষ করেছেন নেটিজেনরা। তারা বলছেন নিজের বরের বিয়েতে কে এমন সাজে! এবার দেখার প্রিয়াঙ্কা আর রঙ্গনের বিয়ে আটকাতে পারে কিনা তুঁতে?

Back to top button