শিউলিকে খতম করার প্ল্যান অভিষেকের! রঙ্গনের কাছে পড়ল ধরা! তুঁতে ষড়যন্ত্র ভেস্তে সত্যি সামনে আনবে

বেশ কিছুদিন হল শুরু হয়েছে ধারাবাহিক তুঁতে (Tunte)। টিআরপির এই লড়াইয়ে সেই অর্থে পিছিয়ে পড়লেও স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকটি বাঙালি টেলিভিশন প্রিয় দর্শকদের একাংশের কাছে কিন্তু দারুণ রকমের জনপ্রিয়তাই পেয়েছে। সেই অর্থে টিআরপি তালিকায় কামাল দেখাতে না পারলেও এই ধারাবাহিকটি কিন্তু শুরু থেকে মিশ্র সাফল্য পেয়েছে দর্শকদের কাছে। অনেক দর্শকই ভালোবাসেন এই ধারাবাহিকটি।

কেমন ছিল তুঁতের শুরুর লড়াই?

উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়ে বাংলায় শাড়ির শিল্পকে তুলে ধরার প্রয়াস দেখানো শুরু হয়েছিল। এই ধারাবাহিকের হাত ধরেই দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরেছেন খেলাঘর খ্যাত অভিনেতা সৈয়দ আরেফিন ও খুকুমণি হোম ডেলিভারি খ্যাত অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। চোখে ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন নিয়ে লাহিড়ি ম্যানসনে পা রাখা তুঁতে রঙ্গনদের বাড়িতে এসে পরিস্থিতির শিকারে কাজের লোক হয়ে যায়। যদিও পরবর্তীতে সে লাহিড়ী পরিবারের ছোট ছেলে রঙ্গনের ব‌উ হয়ে উঠেছে।

অভিষেকের সঙ্গে জড়িয়ে রয়েছে কোন রহস্য?

তবে তুঁতে চরিত্রটা কিন্তু আপাতত দৃষ্টিতে খুব একটা সাদামাটা চরিত্র নয়। এই চরিত্রটির মধ্যে রয়েছে তেজ, দৃঢ়তা, আত্মবিশ্বাস। লাহিড়ী বাড়ির প্রতিটা ছত্রে ছত্রে রয়েছে রহস্য।‌ আর সেই রহস্যের সঙ্গে জড়িয়ে রয়েছে এই বাড়ির বড় ছেলে অভিষেক। আর যার অনেকটাই জানতে পেরে গেছে তুঁতে। অভিষেক যে হাঁটতে পারে তা আগেই সবার সামনে বলেছিল তুঁতে। যদিও তা বিশ্বাস করেনি রঙ্গন। তাকে শাস্তি দেওয়ার জন্যই বিয়ে করে নেয় সে। যদিও পরবর্তীতে তুঁতের চালে সোজা হয়ে দাঁড়িয়েছে অভিষেক।

লাহিড়ী পরিবারের বড় ছেলে অভিষেক কোনভাবে নারী পাচার চক্রের সঙ্গে জড়িত। শিউলি তার শিকার। পুলিশ অফিসারের কথা অনুযায়ী রোশান গ্রাম থেকে মেয়েদের কাজ দেওয়ার নাম করে নিয়ে আসতো। শিউলিকেও সেই নিয়ে এসেছিল। শিউলিকে উদ্ধার করতে সমর্থ্য হয় তুঁতে। কিন্তু সে শিউলিকে এমন জায়গায় লুকিয়ে রাখে যা দেখতে পেয়ে যায় অভিষেক।

তুঁতে কি পারবে শিউলি কে রক্ষা করতে?

সঙ্গে সঙ্গেই অভিষেক শিউলিকে খুন করার পরিকল্পনা করে ফেলে। পয়সার লোভ দেখিয়ে শিউলির দাদা এবং আর‌ও দুই সঙ্গীকে দিয়ে শিউলিকে ওই জায়গা থেকে পাচার করার নির্দেশ দেয় সে। অন্যদিকে ফ্যাশন শো নিয়ে ব্যস্ত তুঁতের মন পড়ে থাকে শিউলির কাছে। সে মনে মনে ভাবে এবার শিউলিকে সবার সামনে নিয়ে এসে দাদাভাইয়ের মুখোশের টেনে ছিড়ে ফেলবে সে। অন্যদিকে বাক্স সমেত শিউলিকে নদীর পাড়ে নিয়ে যায় শিউলির দাদা এবং তার সাঙ্গপাঙ্গরা। তুঁতে কী পারবে শিউলিকে রক্ষা করে অভিষেকের মুখোশ সবার সামনে ছিঁড়ে ফেলতে?

Back to top button