‘আমি থাকতে তোমার কিছু হতে দেবো না’! মৃত্যুর মুখ থেকে দীপাকে বাঁচাতে ছুটে গেল লাবণ্য! ছেলেমানুষি করেই যাচ্ছে সূর্য

এই মুহূর্তে টিআরপি শ্রেষ্ঠ বাংলা ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। জলসার (Star Jalsha ) এই ধারাবাহিকটি দর্শকদের কাছে ভীষণ রকমের জনপ্রিয়। কিন্তু দীর্ঘ সময়ব্যাপী এই ধারাবাহিকে কোন‌ও বড় পরিবর্তন আসেনি। এক বছরেরও বেশি সময় ধরে এই ধারাবাহিকে একঘেয়ে প্লট দেখানো হচ্ছে। আর যা দেখতে দেখতে দৃশ্যতই ক্লান্ত
দর্শকরা।

সোনা-রূপার জন্ম বৃত্তান্ত নিয়ে আজ দীর্ঘ ১ বছরের‌ও বেশি সময় ধরে এই ধারাবাহিকে টালবাহানা চলছে। বিভিন্ন তথ্য প্রমাণ চোখের সামনে থাকা সত্ত্বেও সূর্য মনে করে সোনা এবং রূপা দীপা ও কবিরের অবৈধ সম্পর্কের ফল। দীপা তাকে ঠকিয়েছে। এই ভ্রান্ত ধারণা নিয়ে একের পর এক ভুল পদক্ষেপ নিয়েই চলেছে সে।

দীপার থেকে সোনা এবং রূপাকে আলাদা করার জন্য দীপাকে কষ্ট দেওয়ার জন্য সূর্য সোনা এবং রূপাকে নিয়ে অনেক দূরে নিয়ে চলে যায়। দুই বোনকে অন্যত্র একটি স্কুলে ভর্তি করে। সূর্য নিজেও সেখানেই থাকার পরিকল্পনা করে। মায়ের থেকে আলাদা হয়ে মনোকষ্টে ভুগছে সোনা-রূপা। তাদের ওপর মারাত্মক চাপ পড়ছে কিন্তু তা বোঝার ধারেকাছেও নেই সূর্য।

সূর্যের জীবনে একমাত্র উদ্দেশ্য দীপার থেকে সোনা-রূপাকে আলাদা করে দেওয়া। সম্প্রতি এই ধারাবাহিকের নতুন প্রোমো সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে স্কুলের পোশাক পরে স্কুলের বেঞ্চে বসে সোনা এবং রূপা। তারা নিজেদের মধ্যে বলছে, মায়ের জন্য তাদের মন খারাপ করছে। কিন্তু যদি তারা মায়ের কাছে ফিরে যায় বা মায়ের সঙ্গে যোগাযোগ করে তাহলে বাবা অর্থাৎ সূর্য নিজের ক্ষতি করে ফেলবে।

অন্যদিকে সোনা এবং রূপাকে ফিরে পাওয়ার জন্য পাগলপ্রায় দশা দীপার। অন্যদিকে নিজের দুই মেয়েকে কাছে পেতে দীপা হন্তদন্ত হয়ে আসে সোনা-রূপার স্কুলে। সে দেখতেও পেয়ে যায় নিজের দুই মেয়েকে। সেইসময় স্কুলের সিস্টার প্রশ্ন করে সোনা-রূপা এই মহিলাকে চেনে কিনা? এই প্রশ্নের জবাবে দীপাকে হতবাক করে দিয়ে সোনা-রূপা দীপাকে মা বলে অস্বীকার করে। এই ঘটনায় রীতিমতো আকাশ থেকে পড়ে দীপা।

স্কুলে রীতিমতো অপমানিত হয়ে নিজের মনের দুঃখে হাঁটতে থাকে দীপা। এই দুই সন্তান ছাড়া তো তার জীবনে বেঁচে থাকার আর কোন‌ও মানে নেই। আর তারাই আজ তাকে মা বলে মানছে না। এই সময় একাকী হাঁটতে হাঁটতে রাস্তার মাঝখানে চলে আসে দীপা। সেই সময় পিছন দিক থেকে আসা একটি লরি ধাক্কা মারে দীপাকে। রাস্তাতেই রক্তস্নাত হয়ে পড়ে থাকে দীপা। টানা দীপাকে অবিশ্বাস করার শাস্তি কি এবার হাতেনাতে পাবে সূর্য? দীপা কি সত্যিই সবাইকে ছেড়ে চলে যাবে? নাকি সূর্য বাঁচিয়ে ফিরিয়ে আনতে পারবে দীপাকে? দেখার এখন সেটাই!

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button