মেঘের সঙ্গে নীলের বিয়ে দিতে রাজি হলেও নীলকে বিশ্বাস করতে পারছেন না অনিন্দ্য বাবু! কী করে শ্বশুরের মন জিতবে নীল?

১বছর অতিক্রম করে দুর্নিবার গতিতে ছুটে চলেছে ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) । এই ধারাবাহিকটি বর্তমান সময়ে বাঙালির অত্যন্ত প্রিয় ধারাবাহিকে পরিণত হয়েছে‌। বাঙালি দর্শক মুগ্ধ দৃষ্টিতে এই ধারাবাহিকটি দেখে চলেছেন। আর দেখবেন নাই বা কেন? এই ধারাবাহিকটির গল্প সহজাত দক্ষতায় দর্শকদের মন জিতে নিয়েছে।

বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জনের মাঝেই এই ধারাবাহিকটির গল্প কিন্তু বেশ নজরকাড়া। এখন‌ও পর্যন্ত উত্তেজনায় টানটান এই ধারাবাহিকটির প্রতিটি পর্ব। বলাই বাহুল্য, দুই বোন আর তাদের জীবনে ঝড় তোলা এক পুরুষকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে এই ধারাবাহিকের গল্প।

প্রচুর ষড়যন্ত্র,‌ শয়তানি, প্রেম, ভালোবাসা ধরা দিয়েছে এই ধারাবাহিকটিতে। বলাই বাহুল্য, নীল আর মেঘ এই ধারাবাহিকের মূল নায়ক-নায়িকা। তাদের মধ্যে শত যোজন দূরত্ব তৈরি হয়। যদিও সেই দূরত্ব তৈরি হয় মূলত নীলের মেরুদণ্ডহীনতা, তার মেঘের প্রতি অবিশ্বাস, সন্দেহের কারণে।

মেঘ নীলের এই সব আচরণের কারণেই তার থেকে দূরে চলে যায়। মেঘের বাবাও মেঘকে চিরকাল মাথা উঁচু করে বাঁচার অনুপ্রেরণা জুগিয়েছেন। কারর ওপর নির্ভরশীল হতে বারণ করেছেন। অপমানের যোগ্য জবাব দিতে শিখিয়েছেন তিনি নিজের ছোট মেয়েকে।

নীলকে নিজের জামাই হিসেবে পছন্দ করতে না পারলেও শুধুমাত্র মেঘের মুখের দিকে চেয়ে নীলকে ফের একবার জামাই হিসেবে মেনে নিতে চলেছেন তিনি। কিন্তু একেবারেই তিনি ভরসা করে উঠতে পারছেন না নীলের উপর। নিজের ছোট মেয়ের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত তিনি। নিজের আশঙ্কার কথা নিজের স্ত্রীর সামনে ব্যক্ত করে ফেলেছেন তিনি। নীল কি পারবে শ্বশুরের মন জিততে?

Back to top button