Anurager Chhowa: কবিরের লেখা বই পড়ে সকল সত্যের মুখোমুখি! কান্নায় ভেঙে পড়লো সূর্য! গল্পে আসছে সূর্য-দীপার দুর্ধর্ষ পর্ব

ক্রমশ সূর্য-দীপার মধ্যে দূরত্ব কমতে চলেছে। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে চলেছে। খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। শোনা যাচ্ছে বড় লিপও নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই হয়তো নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি।

তবে এবার এটাই বড় প্রশ্ন, রূপা কি তাঁর বাবার আসল পরিচয় জানতে পারবে? রূপা কি জানবে যে তাঁর মা’ই হল ডাক্তারবাবুর স্ত্রী। মা-বাবার আসল পরিচয় জেনে রূপা কি করতে চলেছে? এসব নানান প্রশ্ন রয়েই যাচ্ছে। তারমধ্যেই যদিও রূপার আচরণ দেখে অনেকের মনে হয়েছে, রুপা হয়তো সকল সত্যি জেনে গিয়েছে, কিন্তু সে কাউকে কিছু বলছে না। তবে সূর্য ও দীপা দুজনেরই মনে হচ্ছে, রূপার কিছু হয়েছে।

ধীরে ধীরে সূর্যের কাছেও হয়তো সকল সত্য উন্মুক্ত হবে। আর দর্শকও সেই দিনের অপেক্ষায়। অনেক আগে থেকেই সোনার বাবাকে দেখে রূপা নিজের বাবার খোঁজ করে। সে যে সূর্যকে অজান্তেই নিজের বাবা ধরে নিয়েছে। দীপা জানে যে সোনা-রূপা দুজনেই তার আর সূর্যের সন্তান। অন্যদিকে সোনা-রূপা দুজনকেই বাবার স্নেহে ভালোবাসে সূর্যও। সূর্য-দীপা এতো বছর আলাদা থাকা সত্বেও মেয়েদের জন্যই আবার মিল হতে চলেছে তাদের।

ইতিমধ্যে লাবণ্য অর্থাৎ সূর্যের মা তার দুই নাতনিকে কাছে পেয়েছে। রূপা বাবার হাত ধরেই তার নিজের ঘরে এসেছে। অজান্তেই নিজের পরিবারের আদর ভালোবাসা সবই পেয়েছে সে। সঙ্গী হিসেবে পেয়েছে নিজের যমজ বোনকে। কিন্তু এরমধ্যেই যেটা পায়নি সেটা হল নিজের বাবাকে। এবার সূর্যের হাতে আসে কবিরের বই। নিজের রিপোর্টস খুঁজতে গিয়ে সে কবিরের বই পায়, যেখানে লুকিয়ে আছে সকল সত্য।

রেগে গিয়ে সেই বই পুড়িয়ে ফেলার পরিকল্পনা করে সূর্য। আর যখনই পোড়াতে যায়, সূর্য পায়ে চোট লাগার দরুন পড়ে যায়। আর তখন বাবার কান্না শুনে ছুঁটে আসে সোনা। সূর্য কি তবে এবার সকল সত্যি জেনে যাবে? গল্পের গতি যেদিকে এগোচ্ছে, তাতে ধরেই নেওয়া যাচ্ছে খুব শীঘ্রই লেখিকা তাঁর গল্পে আঁচে নতুন চমক। রূপাকে নিয়ে নিউ ট্র্যাক আসতে চলেছে। গল্প হতে চলেছে খুবই কৌতূহলোদ্দীপক। এতো গুলি বিচ্ছেদের পর্বের পর সূর্য ও দীপার সুখের সংসার দেখানো হবে, এমন পর্বের অপেক্ষায় এখন অনেকেই।

Back to top button