প্রোডাকশন হাউজের বিরুদ্ধে গিয়ে চ্যানেল এবার বড়সড় ক্ষতির মুখে! সদ্য আসা স্টার জলসার নতুন সিরিয়ালের নায়কের পরিবর্তন?

ধারাবাহিকটির প্রোমো আসার পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল স্টার জলসার এই ধারাবাহিক। আর হবে নাই বা কেন? সিরিয়ালের মেন কেন্দ্র যে অন্বেষা হাজরা, যাঁর ভক্তের সংখ্যা কম নয়। স্বভাবতই ধরে নেওয়া যায়, ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকটি প্রথম থেকেই জনপ্রিয় হবে। ১২ই জুন শুরু হয়েছে স্টার জলসায় ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধারাবাহিক। ধারাবাহিকের শুরুতেই যে প্রোমো দিয়ে শুরু হয়, সেই মোড় পাড় করে ‘সন্ধ্যাতারা’র গল্প এগিয়েছে অনেকটা।

অবশেষে ছোট বোন, বড় বোনের জন্য নিজের স্বার্থ ত্যাগ করল। দুই বোনের মধ্যে কোন বোন করবে নিজের ভালোবাসাকে ত্যাগ? তা নিয়ে দর্শকদের মনে চলছিল বহুদিন ধরে নানান প্রশ্ন। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হচ্ছে। নায়কের চরিত্রে রয়েছেন সৌরজিৎ ব্যানার্জি। এই গল্পটি দুই বোনের, তবে অন্যান্য ধারাবাহিকের মতন এই সম্পর্কে নেই কোনও তিক্ততা। বরং দুই বোনের মনের অসম্ভব ভালোবাসা প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। বড় বোন সন্ধ্যার ভূমিকায় অন্বেষা ও ছোট বোন তারার ভূমিকায় রয়েছেন অমৃতা দেবনাথ।

সন্ধ্যার তেজ, প্রতিবাদী চেহারা, যাকে দেখে ভয় পায় পুরুষ থেকে নারী সকলেই। তবে এই তেজস্বিনী সন্ধ্যার মনে জায়গা করে নিয়েছে আকাশনীল নামের একজন ছেলে। কিন্তু তার এই মনের মানুষ কি আদোও তার হবে? আসলে সেই ছেলে সন্ধ্যার বোন তারাকে ভালোবাসে। যদিও সেটা সন্ধ্যা জানে না। কিন্তু দেখা যায়, যেদিন তারা জানতে পেরেছে আকাশের সঙ্গে সন্ধ্যার বিয়ের ঠিক হয়েছে সেদিনই তারা আকাশের থেকে দূরে চলে যায়। দিদির বিয়ের দিন সকালেই তারা মণ্ডপ ছেড়ে কলকাতায় চলে যায় তারা।

কেন চিন্তিত ধারাবাহিকের নায়ক নিয়ে?

ধারাবাহিকের মেন্ কেন্দ্র অন্বেষাকে পছন্দ সকল দর্শকদের। কিন্তু সমস্যা হল নতুন নায়ক সৌরজিৎকে নিয়ে। এরআগে সৌরজিৎ ক্যামেরার সামনে অভিনয় করেননি, তবে পেছনে করেছেন। কিন্তু দর্শক সন্ধ্যার বিপরীতে সৌরজিৎকে তেমন মেনে নিতে পারছেন না। তাদের মতে, আরও ভালো কোনও নায়ককে আনার প্রয়োজন ছিল। আবার অনেকের মতে, নতুন এই নায়কের জন্য ধারাবাহিকের টিআরপি তেমন উঠছে না।

টিআরপির জন্য চ্যানেল নেবে নতুন কোনও সিদ্ধান্ত?

শোনা যায়, ধারাবাহিকের প্রোডাকশন মিসিং স্ক্রু-এর কর্ণধার সাহানা দত্ত চেয়েছিলেন ধারাবাহিকে কোনও জনপ্রিয় নায়ক আসুক। কিন্তু চ্যানেলের কথায়, তাঁর ধারাবাহিকের অনেক নতুন মুখ জনপ্রিয় হয়েছেন। তাই তারা এই ধারাবাহিকের জন্যও নতুন নায়ক সৌরজিৎকে বেছে নিয়েছেন। কিন্তু টিআরপি কমার ভয় এখন পাচ্ছে চ্যানেল। তবে কি সাহানা দত্তের কথা না মানায় পস্তাতে হবে চ্যানেলকে? যদিও নতুন এই ধারাবাহিকের আরও কিছুদিন না কাটলে বোঝা যাবে না আদোও কি হতে চলেছে!

Back to top button