Gaatchora: ঈশা-খড়ি রহস্যের মাঝে হাঁপিয়ে উঠেছে দর্শক! শেষের খাতায় নাম লেখাতে চলেছে ‘গাঁটছড়া’? আচমকা শোরগোল

এবার কি তবে শেষের খাতায় নাম লেখাতে চলেছে ‘গাঁটছড়া’ও? যেভাবে ধারাবাহিকের গল্প এগোচ্ছে তাতে সেটাই মনে হচ্ছে। একের পর এক ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে। ইতিমধ্যে ‘মেয়েবেলা’ নতুন ধারাবাহিকের ফলে বন্ধ হতে চলেছে ‘সাহেবের চিঠি’। তবে শুধু ‘মেয়েবেলা’ নয়, আসছে আরও কিছু নতুন ধারাবাহিক। আর সেগুলি জায়গা করে নিতে কোন কোন ধারাবাহিক শেষ হতে চলেছে, শেষ পর্যন্ত তাই দেখার!

ষ্টার জলসার ‘গাঁটছড়া’ গল্পের মোড় একটু ঘুরতেই দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে এই ধারাবাহিক। ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। কিছুদিন আগেই ধারাবাহিকে দেখানো হয় খড়ির মৃত্যু হয়েছে। আর তারপরই আটপৌরে সাধারণ সাজপোশাক এবং মধ্যবিত্ত চিন্তাধারার খড়িকে পরিচালক ফের ফিরিয়ে আনে এক অন্য রূপে।

Khori Isha

এর সাথেই ধারাবাহিকে আসে নতুন চমক। দেখা যায়, খড়ি নিজেকে আপাদমস্তক পাল্টে ফেলেছে। এমনকী চুলের ছাটেও এনেছে আমূল পরিবর্তন। নাম পরিবর্তে আসে ‘ঈশা’। তবে একইরকম দেখতে বলে অনেকেই মনে করেন ঈশাই ‘খড়ি’। তবে ঈশা তা প্রথম থেকেই মানতে নারাজ ছিল। এরপরই ঋদ্ধি জানার চেষ্টা করে এই বদলের কারণ কি? তবে কি খড়ি সব ভুলে গেছে পুরোনো স্মৃতি?

অন্যদিকে খড়ির বোন বনি জানতে পারে খড়ির মৃত্যুর কারণ এই সিংহ রায় বাড়িতেই লুকিয়ে রয়েছে। তাই সে খুঁজতে থাকে সেই খুনিকে। আর এভাবেই ঈশার মনেও আসতে থাকে নানান প্রশ্ন।তবে এখন ধীরে ধীরে ঈশার মনে পড়ে যাচ্ছে যে সেই ‘খড়ি’। আর খড়ির সব মনে পড়লেই তাকে খুন করার জন্য যারা ফন্দি এঁটেছিল, সেসকল দোষীরাও সামনে আসবে। তবে কি সেখানেই শেষ হবে ‘গাঁটছড়া’?

Khori Gatcchora

‘গাঁটছড়া’র গল্প এখন যে স্পিডে এগোচ্ছে তাতে মনে করা হচ্ছে, এই গল্প হয়তো এবার শেষ করা হবে। আর এর বদলে আসবে নয়া ধারাবাহিক। যদিও এবিষয়ে এখনও কেউ মুখ খোলেননি। এটাও হতে পারে, ধারাবাহিকে আবার কোনও নতুন চমক আসবে! আবারও গল্পের মোড় অন্যদিকে টান নেবে। তবে এখনও সঠিক কিছু জানা যাচ্ছে না। তাই শুধু এখন সময়ের অপেক্ষা।

Back to top button