Ekka Dokka: নিজের শাশুড়ির শাড়ি পরে নিল রাধিকার বোন বুবলু! ‘শাশুড়িরটা পরেছে, চুরি বলবেন না প্লিজ’! হচ্ছে খিল্লি

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় অন্যতম বিতর্কিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে এক্কা দোক্কা। হাইভোল্টেজ ড্রামা দেখানো হচ্ছে এখন এই ধারাবাহিকে। যে গল্প নিয়ে এই ধারাবাহিক পথ চলা শুরু করেছিল আর এখন এই ধারাবাহিকে যে গল্প চলছে তার মধ্যে বিস্তর ফারাক। আসল নায়ক নায়িকার মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। বলা যায় যে নায়ক নায়িকার গল্প নিয়ে এই ধারাবাহিক শুরু হয়েছিল পথভ্রষ্ট হয়ে এখন নায়িকা অন্য নায়কের কাছে এবং নায়ক অন্য নায়িকার কাছে চলে গেছে।

অনির্বাণ গুহর চরিত্রে প্রতীক সেন এই ধারাবাহিকে আসতেই ভক্ত দর্শকরা দুই দলে ভাগ হয়ে যায়। পোখরাজ-রাধিকা জুটির একদল হয়ে ওঠে ভক্ত। অন্য দল চায় অনির্বাণ-রাধিকা জুটিকে। পোখরাজ-রাধিকা জুটিকে ভেঙে ফেলতে গুন্ডার মেয়ে রঞ্জাবতীর সঙ্গে বিয়ে দিয়ে দেওয়া হয় পোখরাজের। অন্যদিকে আবার অনির্বাণের সঙ্গে বিয়ের তোড়জোড় শুরু হয় রাধিকার।

কিন্তু এরই মধ্যে আসে আবার বড়সড় টুইস্ট। রাধিকা নাকি প্রেগন্যান্ট। আর এই নিয়ে রাধিকার দিদি অঙ্কিতার বিয়েতে এসে অনির্বাণ বেজায় অপমান করে যায় রাধিকাকে। যদিও পরবর্তীতে জানা যায় সে প্রেগনেন্ট নয় বরং তার পেটে রয়েছে একটা আস্ত টিউমার। এরপর নিজের ভুল বুঝতে পেরে রীতিমতো কেঁদে কেটে রাধিকার বাবার কাছে ক্ষমা চেয়ে যায় অনির্বাণ। এতেই ভক্তদের চোখে অনির্বাণ হয়ে উঠলেন এক মহৎ মানুষ।

সেই সময় আবার সেন বাড়িতে পোখরাজের বাড়ির লোকেরা পোখরাজ ও রঞ্জাবতীর বিয়ের রিসেপশন পার্টি রেখেছে। আর সেখানেই এবার গোল বেঁধেছে। রাধিকার খুড়তুতো বোন যে কিনা আবার পোখরাজের খুড়তুতো ভাইয়ের বউ বুবলু নিজের শাশুড়ির শাড়ি না বলেই পরে নিয়েছে। না এটাকে ঠিক চুরি বলা যায় না। আসলে বাংলা টেলিভিশনে জামাকাপড়, শাড়ি, গয়না, বেডশিট নিয়ে টানাটানি লেগেই থাকে।

এই যেমন ধরুন কিছুদিন আগেই দেখা গেছে পিলু ধারাবাহিকের পিলুর পরা একটি শাড়ি পরে নিয়েছে নিম ফুলের মধু ধারাবাহিকের মৌমিতা বৌদি। কিছুদিন আগেই মিঠাই ধারাবাহিকের সিডের ব্লেজার পরে থাকতে দেখা গিয়েছিল ওই ধারাবাহিকেরই একটি চরিত্রকে। উল্লেখ্য, আবার অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় সোনামণি-প্রতীক জুটি নিজেদের মোহর ধারাবাহিকের চাদর সঙ্গে করে নিয়ে এসেছেন এক্কাদোক্কা ধারাবাহিকে। আর এবার ওই একই ধারাবাহিকে যে শাড়ি একটা সময় শাশুড়ি মাকে পরতে দেখা গিয়েছিল এবার সেই শাড়িই পরে থাকতে দেখা গেল পুত্রবধূকে। আর যা নিয়ে শুরু হয়েছে হাসি-ঠাট্টা মজা।

Back to top button