Bangla Serial

GRB VS BE: আজ শেষবার দেখতে পাবেন রিয়া, টিয়াকে, শেষ হচ্ছে বৌমা একঘর! গ্রামের রানী বীণাপাণিকে সরিয়ে স্লট দখল করা ধারাবাহিকের অকাল মৃত্যুতে তাচ্ছিল্যের হাসি হাসছে বীণাপাণির ভক্তরা

এ যেন অকাল মৃত্যু হলো। মাত্র তিন মাসের যাত্রা শেষ হয়ে গেল স্টার জলসার বৌমা একঘর ধারাবাহিকের। স্বাভাবিকভাবেই মন খারাপ কলাকুশলীদের। ধারাবাহিক যখন শুরু হয়েছিল তখন একরাশ উত্তেজনা ছিল এবং অনেক আশা-আকাঙ্ক্ষা ছিল দর্শকদের মধ্যে। হাস্যরস মিশ্রিত ধারাবাহিক ছিল এটি। ফলে বিনোদনের চমকে একটি নতুন গল্প এসেছিল দর্শকদের জন্য।

যে আসে তাকে তো কালের নিয়মে বিদায় নিতেই হয়। তাই বলে এমন পরিণতি? এটা ভেবে নেওয়া যাচ্ছে না। টেন্ট প্রোডাকশনের হাত ধরে দ্বিতীয়বার কাজ করলেন সুস্মিতা দে। এর আগে অপরাজিতা অপু ধারাবাহিকের অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করে ফেলেছিলেন তিনি।

আসলে মাঝখানে স্টার জলসার বেশকিছু স্লট দুর্বল হয়ে পড়েছিল। সেগুলিকেই আবার স্বমহিমায় ফিরিয়ে আনতে এই ধারাবাহিকের আশ্রয় নিয়েছিল স্টার জলসা কর্তৃপক্ষ। কিন্তু যে কোন ধারাবাহিকের জনপ্রিয়তা নির্ণয় করা হয় টিআরপি ফলাফলের উপর ভিত্তি করে। সে দিক দিয়ে এর আগেও আমরা অনেকবার দেখেছি বেশ কিছু ধারাবাহিক হুট করে বন্ধ করে দেওয়া হয়েছে কারণ সেগুলি জনপ্রিয়তার নিরিখে টিআরপিতে ভালো ফল করতে পারেনি।

আর একটা ধারাবাহিক শেষ করা হলে সঙ্গে সঙ্গে সেই জায়গায় নতুন ধারাবাহিক নিয়ে আসা হয়। অন্যদিকে পুরনো ধারাবাহীকে জনপ্রিয়তা কমে গেলে সব সময় যে সেটি বন্ধ করে দেওয়া হয় তা নয় মাঝে মাঝে তার স্লট পাল্টে দেওয়া হয়। এমন অনেক উদাহরণ আমরা পেয়েছি এর আগে।

ঠিক এমনটাই হয়েছিল গ্রামের রানী বীণাপাণি ধারাবাহিকের ক্ষেত্রে। এর জনপ্রিয়তা কমে যাওয়ায় হঠাৎ করে স্মার্ট পাল্টে দেওয়া হয় এবং সেই জায়গা দখল করেছিল সদ্য বন্ধ হয়ে যাওয়া ধারাবাহিক বৌমা একঘর। সেই সময় বীণাপাণি ধারাবাহিকের দর্শকরা ভেঙে পড়েছিল

এবার এই ধারাবাহিকের ক্ষেত্রেও এমনই পরিণতি হল। তাই এই ধারাবাহিকের দর্শকরা খুব ভেঙে পড়েছে। কিন্তু এই নিয়ে একদল বেশ খুশি আর সেটা হল বীণাপাণি ধারাবাহিকের দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button