Bouma Ekghor: নবাব নন্দিনীর জন্য আচমকাই বন্ধ হচ্ছে বৌমা একঘর, এখনো তো দিল না নতুন টাইম স্লট! ‘মন ফাগুন, খেলাঘরকে শেষ করতে পারতেন’, ক্ষোভ দর্শকদের

বর্তমানে ধারাবাহিক জগতে একের পর এক কান্ড ঘটে যাচ্ছে। আজ সকাল থেকেই স্টার জলসা ধুন্ধুমার কান্ড করেছে সোশ্যাল মিডিয়ায়। ঘোষণা করেছেন নবাব নন্দিনী সময় আর এর ফলে ছুটির ঘন্টা বেজে গেছে বেশ কিছু ধারাবাহিকের।

নবাব নন্দিনীকে দেওয়া হলো সন্ধ্যা ছয়টায় আর গোধূলি আলাপকে পাঠিয়ে দেওয়া হলো রাত সাড়ে দশটায়। কিন্তু বৌমা একঘর কখন দেখানো হবে সেটা কিন্তু এখনো বলা হলো না তাই টিয়ার দর্শকরা আশঙ্কা করছেন যে বৌমা একঘরকে বন্ধ করে দেওয়া হবে আগামী আটই আগস্ট থেকে। আর এতেই ভীষণ রেগে গেছেন দর্শকরা।

খেলাঘর ধারাবাহিক দু’বছরের ওপর হলো চলছে এবং এখন এটা কেউ দেখেনা। এটা শেষ করে গোধূলি আলাপকে পাঁচটায় দিতে পারতো। মন ফাগুন ধারাবাহিকের টিআরপি অনেক কমে গেছে, সেটাকে প্রাইম স্লটে রেখে কী লাভ স্টার জলসার? এক বছরের উপর তো হয়ে গেল তাহলে এটাকে কি বিকালে দেওয়া যেত না? শুধুমাত্র শন ব্যানার্জি আছে বলেই প্রাইম স্লটে রাখতে হবে তাই না?

bouma ekghor

এরকম মন্তব্যে ভরে গেছে সোশ্যাল মিডিয়া, তবে বৌমা একঘরের শেষ হওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না অনেকেই। অধিকাংশ মানুষের মতামত যে বৌমা একঘর এতটাও খারাপ হয় না যে শেষ করে দিতে হবে। আরেকটু সুযোগ দেওয়া যেতে পারত। জি বাংলা কন্যা সুস্মিতা দে স্টার জলসায় এসে যে এভাবে ভরাডুবির মুখে পড়বেন তা হয়তো নিজেও ভাবেননি।কিন্তু এই ধারাবাহিকটা যদি দেখা যায় তাহলে আমরা এটা দেখতে পাবো সুস্মিতা কিন্তু অভিনয়ে অনেক উন্নতি করেছেন এবং তার বিপরীতে যে নায়ক রয়েছে তিনি একদমই ভালো অভিনয় করছেন না। দুজনের জুটিটা একদমই মানায়নি। এখনো পর্যন্ত তো বৌমা একঘরের কোন সময় স্টার জলসা দেয়নি। তাই অধিকাংশ মানুষ আশঙ্কা করছেন যে বৌমা একঘর শেষ করে দেওয়া হবে।তবে এটাও প্রার্থনা করে যাচ্ছেন যে হয়তো অন্য কোন সময় বৌমা একঘরকে দেওয়া হবে আর সেটা পরে ঘোষণা করবে স্টার জলসা।

Back to top button