Bangla Serial

Debojyoti Bouma Ekghor: মাত্র তিন মাসেই অকাল মৃত্যু বৌমা একঘরের! ‘আগামী তিনমাসের মধ্যেই ধামাকাদার কামব্যাক করব, দেখে নেবেন’, ওপেন চ্যালেঞ্জ নিলেন দেবজ্যোতি

মাত্র তিন মাসে শেষ করে দেওয়া হয়েছে একটি ধারাবাহিককে। স্টার জলসার এই সিরিয়ালের নাম বৌমা একঘর যা বেশ কম সময়ে যথেষ্ট প্রশংসা অর্জন করেছিল দর্শকদের তরফ থেকে। তখনো কলাকুশলীরা কেউ ভাবতে পারেননি যে এভাবে অকাল মৃত্যু হবে ধারাবাহিকের।

তারপর আমরা কথা বলেছিলাম রিয়া অর্থাৎ খলনায়িকার চরিত্রে অভিনয় করা অদিতি ঘোষের সঙ্গে। পাশাপাশি টিয়া চরিত্রে অভিনয় করা সুস্মিতা দেব তিনিও জানিয়েছিলেন খুব ভেঙে পড়েছেন। এবার প্রথমবার ধারাবাহিক বন্ধ হওয়ার পর মুখ খুললেন দেবজ্যোতি ওরফে রাজু।

ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পেছনে তাই করা হয়েছিল টিআরপি ফলাফলকে। আবার অনেকেই বলেছিল গল্পের মোড় দর্শকদের নজর ঘোরাতে পারেনি। দেবজ্যোতি জানিয়েছেন দর্শকদের এতটা ভালোবেসে পেয়েছেন যে সকলেই খুব আশাবাদী ছিলেন এই সিরিয়ালটিকে নিয়ে।

কিন্তু তিনি বলেছেন এটা অনুমান করা যায় না। কারণ কখনো কখনো খুব ভালো কনটেন্ট হিট হয় না আবার মাঝে মাঝে খারাপ কনটেন্ট সহজেই দর্শকদের চোখে পড়ে যায়। তাই কোন সঠিক ফর্মুলা নেই যে এভাবেই হিট করবে।

তবে অভিনেতা বলেছেন ইন্ডাস্ট্রিতে যারা যারা বড় রয়েছে তাদের প্রত্যেকের একটা করে ব্যাক স্টোরি রয়েছে এবং তাদের প্রত্যেককে কটাক্ষ করা হয়েছে, কটু কথা শুনতে হয়েছে। তুমি একটা উদাহরণ দিয়ে বলেছেন আর যদি তিনি সিক্স প্যাক বানিয়ে চলে আসেন তবুও যাদের কথা বলার তারা কথা বলবেই তারা হয়তো অন্য কোন খুঁত খুঁজে বের করবে ঠিক। অভিনেতা নিজে চ্যালেঞ্জ নিয়েছেন যে ঠিক তিনি তিন মাস পরে আবার ব্যাক করবেন এবং আবার কিছু একটা নতুন করে দেখাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button