স্কুলের অনুষ্ঠানে বোম ব্লাস্টের ষড়যন্ত্রে ফেঁসে গেল দীপা! গ্রেফতার করল পুলিশ! টিভির আগেই ফাঁস

স্কুলের অনুষ্ঠানে বোম ব্লাস্ট করার ষড়যন্ত্রে ফেঁসে গেল দীপা। তাকে গ্রেফতার করতে আসল গেল পুলিশ। এমনটাই দেখা যাবে অনুরাগের ছোঁয়ায় আগামী পর্বে। কিন্তু কীভাবে ঘটল সেই ঘটনা?

কবে এক হবে সূর্য এবং দীপা

স্টার জলসা এই মুহূর্তের অন্যতম সেরা এবং টিআরপি কাঁপানো ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। সূর্য এবং দীপার সম্পর্ক আর তার সঙ্গে তাদের দুই সন্তান সোনা রুপার সম্পর্কের যে দোটানা সৃষ্টি হয়েছে সেটাই দর্শকদের কাছে বেশ উপভোগ্য হয়ে উঠেছে। তাই বিগত বেশ কিছু সপ্তাহ ধরে টানা প্রথম স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়ায়। এর কারণ একটাই দর্শকদের মনে সাসপেন্স রয়েছে যে কবে এক হবে সূর্য এবং দীপা এই জুটি।

এদিকে তাদের মাঝখানে রয়েছে সূর্যের বেস্ট ফ্রেন্ড এবং ডাক্তার মিশকা যে ভিলেন এখানে। সে সূর্যকে ভালবাসে এবং কিছুতেই সূর্যকে দীপার কাছে যেতে দেয় না। এমনকি সোনার জন্ম বৃত্তান্ত সম্পর্কেও সেই সূর্যকে ভুল বুঝিয়েছে এবং বলেছে যে সোনা আসলে দীপার অন্য সম্পর্কের ফল। আর সেই সম্পর্ক নাকি ছিল কবিরের সঙ্গে। তাই লাবণ্য আর দীপা কবে নিজে সূর্য কে সত্যিটা বলবে সেটাও জানার অপেক্ষায় দিন কেটে যাচ্ছে দর্শকদের।

কবিরের উপর সূর্যের রাগ

এদিকে এর মাঝে চলে এসেছে নতুন পর্বের আপডেট। জানা গেছে যে সোনা এবং রুপার স্কুলের অনুষ্ঠানে কাজ করতে এসে ফেঁসে যাবে তাদের মা দীপা। এদিকে স্পেশাল অতিথি হিসেবে সেই অনুষ্ঠানে হাজির হয়েছে সূর্য এবং কবির। পতাকা উত্তোলনের সময় মুখোমুখি হয় দুজন। সূর্য কবিরকে দেখে চমকে গেলেও সে সেখানে যেহেতু স্পেশাল অতিথি হিসেবে গেছে তাই তেমনই আচরণ করে। তবে তার মনে মনে আবার রাগ রয়েছে। তবে কোনরকমে সেটা কন্ট্রোল করছে সূর্য।

দীপা প্রিন্সিপালের অফিসে

দুজন লোক দৌড়ে এসে দীপাকে বলে প্রিন্সিপালের ঘরে যেতে। তারাই হলো আসল দুষ্কৃতী। দীপা যখন সেখান থেকে সরে যায় তখন ওই লোকদুটো ফুলের টবের মধ্যে বোমা ফিট করে দিয়ে চলে যায়। দীপা সেখানে গিয়ে যখন বুঝতে পারে যে প্রিন্সিপাল তাকে ডাকেনি তখন সে দিশাহারা হয়ে যায় আর কেন ওই লোক দুটো তাকে মিথ্যা বলল সেটা জানতে চায়। এদিকে কিছুক্ষণের মধ্যেই স্কুলে চলে আসে প্রশাসনের দুজন লোক। কারণ তাদের কাছে খবর এসেছে স্কুলের প্রোগ্রামে বোমা ব্লাস্ট করার প্ল্যান করছে কেউ। এমনকি তাদেরকে এই খবর দেওয়া হয়েছে যে বোমা ফুল সাজানোর জায়গায় সেট করে দেওয়া হয়েছে চুপি চুপি।

প্রিন্সিপাল নেয় দীপার নাম

কে সেই অনুষ্ঠানে ফুল সাজানোর কাজ করছে এটা জানতে চাইলে প্রশাসনের ওই দুই লোককে প্রিন্সিপাল জানায় দীপা এই দায়িত্ব নিয়েছে। লোকগুলো দীপাকে সেখানে ধরে নিয়ে আসে। দীপা কিছু বুঝতে পারে না এবং প্রশ্ন করে এরা কারা? লোক গুলো দীপাকে সঙ্গে সঙ্গে বলে যে তারা খবর পেয়েছে এখানে ফুলের মধ্যে বোমা ফিট করে বোম ব্লাস্ট করার প্ল্যান করা হয়েছে। দীপা সম্পূর্ণ চমকে যায়। উপস্থিত সবাই দীপার এই মনোভাব বুঝতে না পেরে তাকে সন্দেহ করতে শুরু করে। তারা দাবি করে দীপাকে এবার পুলিশে দিতে হবে। তারা দীপার কাছে এই বিস্ফোরণ চক্র সম্পর্কে জানতে চায় এবং আর কে কে এর মধ্যে যুক্ত আছে সেগুলো জানতে চায়। তারা সরাসরি জানায় যে নামগুলো না জানালে অ্যারেস্ট করা হবে দীপাকে। ঠিক তখনই দীপার মনে পড়ে সেই লোকগুলোর কথা। তবে এমন কোনও আপডেট চ্যানেলের পক্ষ থেকে জানা যায়নি। হতে পারে এটা ভক্তদের প্ল্যান। তারা গল্পের মধ্যে আরও রহস্য তৈরি করতে চাইছে, যাতে বিষয়টা আরো জমজমাটি হয়ে ওঠে দর্শকদের কাছে। দেখা যাক কী হয়।

Back to top button