Bangla Serial

আবার স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক! মুখ্য ভূমিকায় সুস্মিত এবং শ্রাবণী, প্রোডাকশন হাউজের নাম জানলে চমকে উঠবেন, এত ধারাবাহিককে জায়গা দেবে কোথায়?

গতকাল আমরা আপনাদের জানিয়েছিলাম যে স্টার জলসায় একটা নতুন ধারাবাহিক আসছে যার মুখ্য ভূমিকায় থাকবে কৃষ্ণকলি তিয়াসা লেপচা এবং গ্রামের রানী বীণাপাণীর হানি বাফনা। প্রোডাকশন হাউজ হলো টেন্ট। ইতিমধ্যেই আমরা জেনে গেছি যে জুলাই মাসের পর শেষ হয়ে যাচ্ছে গঙ্গারাম এবং সেই স্লটে চলে গেছে আয় তবে সহচরী। আবার অন্যদিকে এক্কাদোক্কাকে দেওয়া হয়েছে রাত ন’টায় আর খুব সম্ভবত নবাব নন্দিনী আসবে সন্ধ্যা ছটায় আর গোধূলি আলাপ হয়তো রাত এগারোটাতে চলে যেতে পারে।

মন ফাগুন বিকেল পাঁচটায় যেতে পারে আর নবাব নন্দিনীকে দেওয়া হবে রাত সাড়ে আটটার সময়। এগুলো সবই আমাদের ক্যালকুলেশন, সত্যিটা চ্যানেল ডিসাইড করবে। নতুন টেন্টের ধারাবাহিককে কোন সময় দেওয়া হবে। তা এখনো ঠিক হয়নি। আর এর মধ্যে জানা গেল ব্লুজ প্রোডাকশন আবার নতুন ধারাবাহিক নিয়ে আসছে। ব্লুজের সঙ্গে স্টার জলসার ঝামেলার কারণেই শেষ হয়ে গেছিল খুকুমণি ডেলিভারি কিন্তু যারা গেছে ঝামেলা আবার মিটমাট হয়ে গেছে এবং নতুন ধারাবাহিক আসতে চলেছে।

ধারাবাহিকে লিভ কে কে হবেন সেটাও ঠিক হয়ে গেছে। মোমপালক, জীবন সাথী খ্যাত শ্রাবণী ভুঁইয়া এবং বরণের রুদ্রিক অর্থাৎ সুস্মিত মুখার্জি। একদম নতুন জুটি, লোকে এই জুটিকে কতটা গ্রহণ করে সেটাই দেখার।সকলেই খুব উৎসাহিত নতুন ধারাবাহিক গুলো নিয়ে কিন্তু একটা চিন্তা তাদের মাথায় ঘুরছে যে এত ধারাবাহিককে স্টার জলসা জায়গা দেবে কীভাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button