Meyebela: সিরিয়াল শুরুর মাত্র কয়েকদিনের মধ্যেই আলোচনায় উঠে এসেছে মেয়েবেলার বীথি মাসি! স্টার জলসার নতুন শাশুড়ি হয়ে উঠে এলো খবরে! দর্শকরাও না দেখে থাকতে পারছে না

স্টার জলসায় সদ্য শুরু হয়েছে ধারাবাহিক ‘মেয়েবেলা’। এই ধারাবাহিকের আকর্ষণীয় ট্যাগলাইন হল ‘মেয়েরাই মেয়েদের শত্রু’। আসলে আমাদের সমাজে ছোট থেকে একটি ধারণা আছে তা হল মেয়েরাই মেয়েদের শত্রু। চিরাচরিত এই ধারণার বদল ঘটাতেই আসছে সম্পূর্ণ নারী কেন্দ্রিক ধারাবাহিক ‘মেয়ে বেলা’। তিন প্রজন্মের মেয়েদের গল্প নিয়ে এসেছে এই ধারাবাহিক। ধারাবাহিকে রয়েছেন রূপা গাঙ্গুলীর মত অভিজ্ঞ অভিনেত্রী।

সাথে আছেন বর্তমানের খেলাঘর খ্যাত অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। নায়কের ভূমিকায় অভিনয় করছেন অর্পণ ঘোষাল। অর্পনকে এর আগে আমরা ‘বসন্ত বিলাস মেস বাড়ি’ ধারাবাহিকে দেখেছি।ধারাবাহিকে পরিস্থিতির চেইপ মৌ এর সঙ্গে নায়কের বিয়ে হয়। এদিকে মৌকে রূপা গাঙ্গুলী অর্থাৎ বীথি পছন্দ করেন না। অর্থাৎ ধারাবাহিকে বীথির চরিত্র নেগেটিভ হিসাবে ধরা পড়েছে। প্রতিটি ধারাবাহিকে নেগেটিভ – পজেটিভ চরিত্র দুই থাকে। তা না হলে গল্প জমে না।

কারণ নেগেটিভ চরিত্র সিরিয়ালে ঘাত প্রতিঘাত আনে, গল্প আরও মজাদার হয়ে ওঠে। পুরোনো এক শত্রুতার জন্য ধারাবাহিকে শাশুড়ি অর্থাৎ বীথি মৌকে বৌমা হিসাবে মানতে পারেনি। সে সর্বদা তাকে তাড়াতে চায়। এদিকে মৌ সর্বদা ঘরের সকলের ভালো চায়। এমনকি একটি প্রোমোতে দেখানোও হয়, বাড়ির মেজ বৌমা অর্থাৎ বিথী সে বাড়ির সবার খেয়াল রাখে কিন্তু একমাত্র নিজের খেয়াল বাদে।

তার খুব ইচ্ছা বরের সাথে ঘুরতে যাওয়ার কিন্তু তার বর তাকে ঘুরতে নিয়ে যায় না, একা একাই বেরিয়ে যায় ঘুরতে। আর তাই তার বৌমা মৌ নিজের বিয়েতে পাওয়া টাকা জমিয়ে বাড়ির মেয়েদের জন্য পাহাড়ে ঘুরতে যাওয়ার টিকিট কেনে। কিন্তু বীথি তাতে সম্মতি দেয় না। বীথির এই চরিত্র অনেকের কাছেই রাগের কারণ হয়ে উঠেছে। কিন্তু এই রাগ নেগেটিভ চরিত্রের উপর না।

Meyebela: টিআরপিতে হতাশ করলো 'মেয়েবেলা', শুরুতেই ব্যর্থতা নিয়ে মুখ খুললেন রূপা গঙ্গোপাধ্যায়!
একজন দর্শক বলেন, “Negative আর irritating দুটো সম্পূর্ণ আলাদা জিনিস,, Negative character সিরিয়ালে ঘাত প্রতিঘাত আনে, শয়তানি করে interest বাড়ায়। আর irritating character দর্শকদের বিরক্ত করে তোলে,, এরকম character দর্শক পছন্দ করে না,, মেয়েবেলার বিথী হলো এরকম একটা irritating ক্যারেক্টার,, চূড়ান্ত লেভেলের অসহ্যকর একটা চরিএ,,,”।

Back to top button