এবার হল ফাঁস ! প্রথম প্রেম কতদিন টিকেছিল সোলাঙ্কি রায়, বিক্রম চট্টোপাধ্যায়ের?

এমন কিছু কিছু ধারাবাহিক তৈরী হয় যা মানুষের মনে চিরস্থায়ী আসন দখল করে। যেমন জি বাংলার পর্দায় সাম্প্রতিক সময়ে বন্ধ হয়ে যাওয়া ধারাবাহিক মিঠাই। আর আজ থেকে পাঁচ-ছয় বছর আগে স্টার জলসায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক ছিল ইচ্ছে নদী‌। আর এই ধারাবাহিকে অভিনয় করে জুটি হিসেবে দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন বিক্রম চ্যাটার্জী ও অভিনেত্রী সোলাঙ্কি রায়।

এরপর ফাগুন বউ ধারাবাহিকে অভিনয় করেন বিক্রম। তবে টেলিভিশনের থেকে তাকে বেশি দেখা যায় ওয়েব সিরিজ ও সিনেমাতে। অন্যদিকে সোলাঙ্কিও অভিনয় কমিয়ে দিয়ে ওয়েব সিরিজ এবং সিনেমার দিকে ঝুঁকে পড়েন।

তবে দীর্ঘদিন ধরে তাঁদের একসঙ্গে দেখার দাবি জানাচ্ছিলেন দর্শকরা। আর এবার তাঁদের সেই আশা পূরণের পথে‌। পর্দায় ফের একবার ধরা দিতে চলেছে বিক্রম-সোলাঙ্কি। আসছে তাঁদের নতুন সিনেমা “শহরের উষ্ণতম দিনে।” এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিত্র সেন। আর এই ছবি প্রযোজনা করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। মহীনের ঘোড়াগুলি’ ও ‘গড়ের মাঠ’ ব্যান্ডের জনপ্রিয় গানের লাইন এই ছবির নাম বাছাইয়ের জন্য ব্যবহার করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

মুক্তির পথে দাঁড়িয়ে রয়েছে এই ধারাবাহিক। জোর কদমে চলছে প্রোমশন। আর এই প্রোমশনেই একে অপরের সঙ্গে খুনসুটিতে মাখলেন বিক্রম-সোলাঙ্কি। সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া ছেড়ে দিয়েছেন সোলাঙ্কি। এদিন তিনি জানান তিনি প্রযোজনা সংস্থাকে অনেক আগেই জানিয়ে দিয়েছিলেন তার শরীর খারাপ। আর সেই কারণে এই ধারাবাহিক ছাড়েন তিনি আর তাই গল্পে পরিবর্তন অনেক আগে থেকেই আনা হচ্ছিল।

বিক্রম এবং সোলাঙ্কি একে অপরের ভীষণ ভালো বন্ধু। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন তাঁর মাঝেমধ্যেই ভীষণ রাগ হয় বিক্রমের উপর। আর তখন তিনি চান পাহাড় থেকে বিক্রমকে ঠেলে ফেলে দিতে। যদিও বিক্রমের টাকাতেই পাহাড়ে গিয়ে তিনি বিক্রমকে ফেলে দেবেন বলে হাসতে হাসতে জানিয়েছেন।

প্রসঙ্গত, এই সিনেমায় দেখানো হবে ঋতজিৎ এবং অনিন্দিতার কলেজে প্রেম হয়। তা বিক্রম সোলাঙ্কির কবে প্রেম হয়েছিল এবং কত বছর টিকে ছিল? অভিনেতা অভিনেত্রী দুজনেই জানান তাঁদের প্রথম প্রেম কলেজে। বিক্রম একজনের সঙ্গে দু’বছর সম্পর্কে ছিলেন। অন্যদিকে সোলাঙ্কির সম্পর্ক টিকে ছিল চার বছর।

Back to top button