Bangla Serial

Vikram Betal: এক বছর আগেই শুট শেষ হয়েছিল, এখন জলসাতে দেখানো হবে বিক্রম বেতাল! বেতালের চরিত্রে রয়েছে চমক, সঙ্গে সময়ওটাও দারুণ

এই গল্প পুরনো নয়। বলতে গেলে আমরা বড় হয়েছে এই কাহিনীগুলো শুনেই। মা ঠাকুমার মুখে মুখে এই কাহিনী ঘুরতে আর আমরা নিদ্রার দেশে চলে যেতাম। শিরোনাম পড়েই তো অনেকেই বুঝেই গেছেন আজ কীসের কথা বলবো।

তবুও জানিয়ে রাখি, আপনাদের জন্য টিভির পর্দায় আসতে চলেছে একটা বড় চমক। ‘বিক্রম-বেতাল’-এর রূপকথার গল্প ফিরে আসবে বাংলা টেলিভিশনে। এই গল্প শোনেনি বা জানে না এমন বাচ্চা খুঁজে পাওয়া যাবে না। যদিও আজকালকার প্রজন্ম মোবাইলেই ডুবে থাকে।

Joy Kumar Mukherjee bags the lead role in an upcoming fantasy-drama - Times  of India
তবে তার একটু আগের সময়ে যখন মোবাইল সেভাবে থাবা বসায় নিয়ে আমাদের দৈনন্দিন জীবনে, সেই সময়ে আমাদের কাছেই এই গল্পগুলোই ছিল সময় কাটানোর মতো বড় সম্বল। আজকালকার বাচ্চারা যেখানে সেই পরম্পরা ভুলতে বসেছে সেখানে স্টার জলসার এই নিবেদন মন ভরিয়ে দেবে।

দুটি গুরুত্বপূর্ণ চরিত্রেই দেখা যাবে টেলিভিশনের দুটি জনপ্রিয় মুখকে। রাজা বিক্রমাদিত্যের চরিত্রে অভিনেতা জয় মুখোপাধ্যায় এবং বেতালের ভূমিকায় শুভাশীষ মুখার্জি। যদিও অভিনেতা জয় মুখোপাধ্যায়কে খুব বেশি আজকাল টেলিভিশনের পর্দায় রাখা যায় না। তাই বলা যায় যে বহু বছর পর আবার ছোট পর্দায় ফিরে আসছেন তিনি।

vikram betal saga by star jalsha bengali serial : বাংলা টেলিদুনিয়ায় প্রথমবার! 'বিক্রম' জয়ের সঙ্গে 'বেতাল' শুভাশীষ | Indian Express Bangla
‘বিক্রম বেতাল’ ধারাবাহিকের প্রোমো সামনে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ। আর সেটা দেখে কত মানুষ যে নস্টালজিক হয়ে পড়েছেন তা আলাদা করে বলতে লাগে না। কারণ অনেকেরই ছোটবেলা জুড়ে এই নানা ধরনের আজগুবি গল্পই মূল ছিল। এখন বড় হবার পর সেই আহ্লাদের, আদরের সময়গুলো হারিয়ে গেছে।

Bikram Betal Serial (Star Jalsha) Wiki, Cast, Story, Release Date » 365reporter

৫ সেপ্টেম্বর থেকে বিকেল ৫ টায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। অর্থাৎ খেলাঘর ধারাবাহিকের জায়গায় স্ক্রিন জুড়ে থাকবে ‘বিক্রম বেতাল’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button