Best Serial: টিআরপি তালিকায় বড় পরিবর্তন আসছে! জায়গা ছিনিয়ে নিল ‘এক্কা দোক্কা’, পঞ্চমী উঠে এলো সেরা তালিকায়

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। আর তাই এখনকার ধারাবাহিকগুলোকে টিআরপির দিকে খুব বেশি লক্ষ রাখতে হয়। তা আরও বেশি চ্যালেঞ্জিং হয়ে উঠেছে সকলের জন্য।

এই টিআরপি নির্ভর করে অনেকটাই দর্শকদের উপর। দর্শক কোন ধারাবাহিক চায় তার উপরই সেই ধারাবাহিকের স্থায়িত্ব নির্ভর। সপ্তাহের একটি দিন বৃহস্পতিবার সেই টিআরপি প্রকাশ পায়। টিআরপি তালিকা প্রকাশ হবে আর উত্তেজনা থাকবে না অনুগামীদের মধ্যে, তা হওয়া অসম্ভব! এ সপ্তাহের টিআরপি তালিকায় এবার এল বেশ বড়সড় রদবদল।

যদিও প্রতিবারের মতো সেরা স্কোর করে টিআরপি তালিকার প্রথম স্থান দখল করে রেখেছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকের টিআরপি সর্বদাই এক রয়ে গিয়েছে, তাই টিআরপির তালিকা নজরে এলেই প্রথম সারিতেই দেখা যায় উক্ত ধারাবাহিক থেকে। তবে এ সপ্তাহে টিআরপির তালিকায় এক বড়সড় বদল।

‘এক্কা দোক্কা’ ধারাবাহিকের টিআরপি ছাপিয়ে দিল জনপ্রিয় এক ধারাবাহিককে। উক্ত ধারাবাহিকের বর্তমানের পর্বগুলি যে বেশ পছন্দ হয়েছে ‘এক্কা দোক্কা’র দর্শকদের, তা টিআরপি দেখেই বোঝা যাচ্ছে। আর তাই এই ধারাবাহিক ছিনিয়ে নিল আরেক জনপ্রিয় ধারাবাহিকের স্থান। সদ্য শুরু হওয়া স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। যার স্থান ছিল চতুর্থে।

Anurager Chhowa
এবার এই ধারাবাহিক চলে গেল পঞ্চম স্থানে আর তার জায়গা অর্থাৎ চতুর্থ স্থানে এল ‘এক্কা দোক্কা’। দ্বিতীয় স্থানে রয়েছে ‘গাঁটছড়া’ ও ষষ্ঠ স্থানে ‘পঞ্চমী’। মোটামোটি সেরা ধারাবাহিকের মধ্যে রয়েছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’, ‘গাঁটছড়া’, ‘বাংলা মিডিয়াম’, ‘এক্কা দোক্কা’, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ও ‘পঞ্চমী’।

Back to top button