Bangla Serial

Badam Kaku: এবার বাদাম কাকু আলু পোস্ত বৌদি রিম্পির সঙ্গে খোলা মাঠে ‘চু কিত কিত’ খেলবেন! ‘বুড়ো বয়সে কাকুর কিন্তু ভাগ্যটা রিম্পির সঙ্গেই ‘খুলে’ গেল’, নিষিদ্ধ রসিকতায় মজেছেন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বীরভূমের দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের সেই কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর একের পর এক গান শুনিয়েছেন আমাদের। রিয়েলিটি শোতে গিয়েও গান করেছেন তিনি। গান রেকর্ডিং করেছেন মুম্বাইতে গিয়েও।

এবার সেই ভুবন বাদ্যকরের সঙ্গে ‘চু কিত কিত’ খেলতে দেখা যাবে ইউটিউবে পোস্ত রান্না করে ভাইরাল হওয়া সেই মেয়েটি। যার খোলা পোশাকে, উষ্ণ শরীর দিয়ে ইউটিউবে আগুন ছাড়াই একের পর এক সুস্বাদু রান্না করে দেখিয়েছেন। সেই ভাইরাল ‘পোস্ত গার্ল’ ওরফে রিম্পি।

এবার সেই রিম্পির সঙ্গে জুটি বেঁধেছেন বাদাম কাকু। আগামী ১৪ জুলাই মুক্তি পাবে তাঁদের প্রথম মিউজিক ভিডিও ‘চু কিত কিত’। টাইমস মিউজিক বাংলার ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে এই নতুন গান। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে গানের প্রোমো।

প্রোমোতে দেখা যাচ্ছে, বাদাম কাকু তাঁর পুরনো মোটর সাইকেলটি নিয়ে মাঠে ঘাটে ঘুরে বেড়াচ্ছেন। আর কিছু সুন্দরী মেয়ে ‘কাঁচা বাদাম, কাঁচা বাদাম’  করে চিৎকার করছেন। সেই ভিডিও দেখে রীতিমত চোখ কপালে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Sneha Karmakar (@rimpi31)

তারা বলছেন যে ভুবন বাধ্য করার কপাল তো পুরো খুলে গেল। অনেকে অশ্লীল রসিকতা করে বলছে যে বুড়োর এই বয়সে এসে ভালোই সৌভাগ্য হলো,আমরা কেউ রিম্পিকে চোখের সামনে দেখতে পেলাম না এদিকে বুড়ো রিম্পিকে পাশে নিয়ে ভিডিও করবে আবার টাকাও ইনকাম করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button