Ismart Jodi: বহুদিনের স্বপ্ন পূরণ হলো ভুবন বাদ্যকরের! ইস্মার্ট জোড়ি কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞ কাঁচা বাদাম স্রষ্টা, রইল তার স্বপ্ন পূরণের এক্সক্লুসিভ ছবি

মানুষ কত কী স্বপ্ন দেখে। বড় হলে এই করব, এই কাজটা করব, এখানে যাব, ওটা খাব। সবার সব স্বপ্ন পূরণ হয় না কিন্তু কিছু মানুষের কিছু স্বপ্ন পূরণ হয়েই থাকে।আমরা স্বপ্ন দেখতে ভীষণ ভালোবাসি আর সেই স্বপ্ন যদি সত্যি হয়ে ওঠে তাহলে কত ভালই না হয় তাই না?
bhuban badyakar1
গ্রামের মানুষ স্বপ্ন দেখে শহরে আসার।যদিও এখন অত্যাধুনিক প্রযুক্তির যুগে গ্রাম আর শহরের ফারাকটা ধীরে ধীরে কমে আসছে কিন্তু তাও প্রত্যন্ত গ্রামের মানুষরা আজও স্বপ্ন দেখেন যে তারা কলকাতা ঘুরে দেখবেন। ঠিক এরকমটাই স্বপ্ন ছিল ভুবন বাদ্যকরের। নামটা নিশ্চয়ই চেনা লাগছে। বীরভূমের দুবরাজপুর এর এই মানুষটি গত বছর ডিসেম্বরে কাঁচা বাদাম গান বেঁধে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছিলেন আর এখন তাকে আমরা দেখতে পেয়েছি স্টার জলসার ইস্মার্ট জোড়িতে।
bhuban badyakar2
ইস্মার্ট জোড়িতে তিনি নিয়ে এসেছিলেন তার বউ আদুরীকে। সেখানে তার সারল্য মাখা কথাবার্তা মানুষের মন আবার জয় করেছিল। সব থেকে বড় কথা গ্রামের মানুষ বলে তাকে কিন্তু কেউ অপমান করেনি। জিৎ নিজে তাদের সাদরে আপন করে নিয়েছিলেন আর সকলেই ইস্মার্ট জোড়ি কর্তৃপক্ষকে বাহবা জানিয়েছিলেন যে তারা যে প্রত্যন্ত গ্রামের দুটো মানুষকে এত খ্যাতির সুযোগ করে দিলেন তার জন্য।
bhuban badyakar3bhuban badyakar6ভুবন বাদ্যকর,তার স্ত্রী এবং নাতনির একটি স্বপ্ন ছিল যে তারা কলকাতা ঘুরে দেখবেন আর যদি কতৃপক্ষের হাত ধরে তাদের সেই স্বপ্ন এবার সত্যি হলো।আমরা চ্যানেল সূত্রে পেয়েছি কিছু এক্সক্লুসিভ ছবি এবং ভিডিও যেখানে আমরা দেখতে পাচ্ছি ভুবন বাদ্যকর হলুদ ট্যাক্সি করে সপরিবারে কলকাতা ঘুরছেন।
bhuban badyakar4bhuban badyakar5তারা ময়দান গেছেন, কুমোরটুলিতে গেছেন, ভিক্টোরিয়ার সামনে ঘোড়ার গাড়িতে চড়েছেন। ফুচকা আইসক্রিম পপকর্ন সব খেয়েছেন। তাদের এই কলকাতা ভ্রমণ দেখে খুবই ভালো লাগছে আর আপনাদের জন্য রইল আমাদের পক্ষ থেকে স্পেশাল কিছু ছবি। খুব শীঘ্রই এই দৃশ্যগুলো দেখানো হবে স্মার্ট জোড়িতে।
bhuban badyakar7 bhuban badyakar8

Back to top button