Bangla Serial

আজ ১২ বছর পার করলো জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসা ডট কম!ওম-তোড়ার স্মৃতিতে এখনো বুঁদ নেটিজেনরা,ভাইরাল পুরনো ছবি

এর আগে স্টার জলসায় দুর্দান্ত সব ধারাবাহিক দেখানো হত। মা, ইষ্টিকুটুম,বৌ কথা কও, ওগো বধূ সুন্দরী,গানের ওপারে,তোমায় আমায় মিলে,দুর্গা, এরকম কত সিরিয়াল স্টার জলসা আমাদের উপহার দিয়েছে।ইয়ং জেনারেশন এর জন্য প্রচুর ধারাবাহিক এনেছিল স্টার জলসা তার মধ্যে সবথেকে বিখ্যাত ছিল এখানে আকাশ নীল এবং কেয়ার করি না। তবে আরও একটা ধারাবাহিক কিন্তু দর্শকদের মনের পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছিল।

সেই ধারাবাহিকের নাম হলো ভালোবাসা ডট কম। ওম এবং তোড়ার ভালোবাসার কাহিনী মানুষের মন জয় করে নিয়েছিল অল্প কয়েকদিনের মধ্যেই। মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন এবং এই ধারাবাহিকটি তাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। আজ সেই ধারাবাহিকের ১২ বছর সম্পূর্ণ হলো।

সকাল থেকেই এই ধারাবাহিক নিয়ে নস্টালজিক হয়ে পড়েছেন ভালোবাসা ডট কম এর একান্ত অনুরাগীরা। আজ থেকে ১২ বছর আগে যখন এই ধারাবাহিক এসেছিল তখনও প্রযুক্তির এত রমরমা ছিল না কিন্তু তার মধ্যেই এই মিষ্টি প্রেমের কাহিনী মানুষকে কোথাও গিয়ে একটা ছুঁয়ে গিয়েছিল।রাজা আর মধু দু’জনের কাছেই এই ধারাবাহিক তাদের জীবনের টার্নিং পয়েন্ট তার কারণ এখান থেকেই তাদের আলাপ এবং পরবর্তীকালে প্রেম-বিয়ে বাবা মা হওয়া।

রাজা আর মধুবনী নিজেরাও আবেগে আপ্লুত আজকের দিনে। নস্টালজিয়ায় ভাসছেন এই তারকা জুটি।অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় ভক্তরা পুরনো ছবি আর ভিডিও শেয়ার করেছেন ধারাবাহিকে যা দেখে সকলেই ফিরে গেছেন আজ থেকে 10 বছর আগে। ‌

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button