Bangla Serial

সুখবর! মিঠাইতে আসছে নতুন চরিত্র, মা ধারাবাহিকের ফুলকি এবার অভিনয় করবে মিঠাইতে, অর্কজার বদলি হয়ে আসছে ভাবনা?

চরিত্র আসে চরিত্র যায়, মানুষের মনে দাগ কেটে যায়। মিঠাই ধারাবাহিকে অনেক নতুন চরিত্রের আনাগোনা ঘটে আবার অনেক পুরনো চরিত্র নেয় বিদায়।তবে বর্তমান দিনে যেরকম জনপ্রিয় সিরিয়াল মিঠাই তাতে প্রত্যেক কলাকুশলী মনে মনে চায় যে একবার মিঠাইতে মুখ দেখাতে। এবার সেই স্বপ্ন পূরণ হলে অভিনেত্রী ভাবনা ব্যানার্জীর।

ভাবনা ব্যানার্জিকে এর আগে আমরা দেখেছি কড়িখেলার মিষ্টি সাজতে। এছাড়া মা সিরিয়ালের ফুলকি চরিত্রে ভালো জনপ্রিয় হয়েছিল ভাবনা। যদিও সেটা একটা খল চরিত্র ছিল। কিন্তু ওইটুকু বয়সেই খলচরিত্রে পর্দা কাঁপিয়ে দিয়েছিলেন ভাবনা ব্যানার্জি।

সম্প্রতি তিনি খবর এসেছিলেন বান্ধবী পল্লবী দে’র মৃত্যু বিতর্কে।তার সঙ্গে সাগ্নিকের সম্পর্ক হয়েছিল বলে এরকম গুঞ্জন উঠেছিল কিন্তু যদিও পরবর্তীকালে তা মিথ্যা জানা যায়। এবার জানা যাচ্ছে মিঠাইতে আসতে চলেছেন ভাবনা।

কিছুক্ষণ আগে ভাবনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটা মিঠাই এর ফ্যান পেজের পোস্ট শেয়ার করেছেন।সেখানেই দেখা যাচ্ছে যে ভাবনা ব্যানার্জি মিঠাইতে নতুন চরিত্রে আসতে চলেছেন। অনেকের মতে, ভাবনা হয়তো আইপিএস অফিসার ধারার চরিত্রে আসতে পারে।

আবার অনেকে ভাবছেন যে পিংকিজির যে সিরিয়াল করার ইচ্ছা সেই সিরিয়ালের কোন নির্মাতার চরিত্রে আসতে পারেন ভাবনা। সব মিলিয়ে মিঠাইকে দেখা যাবে নতুন সদস্যকে। তাই ভাবনার অভিনয় দেখার জন্য উৎসাহী হয়ে রয়েছেন সকলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button