Gaatchora: অনেক স্ট্রাগলের পর খড়ির স্মৃতি ফিরে হোলিতে ফ্যানদের পাগল করে আপাতত অ্যাক্র “রোম্যান্স কিং” উপাধির সার্থকতা বজায় রাখার চেষ্টা করছে! বিছানা বা যেখানে সেখানে খড়ি-ঋদ্ধির আগুন প্রেমে মজেছে দর্শক

বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প আরও বেশি ইন্টারেস্টিং হয়ে উঠেছে। বেশ কিছুদিন ধরেই ঋদ্ধিমান ও খড়ির ধীরে ধীরে মিল হওয়ার প্রবণতা বেশ এনজয় করছে দর্শক। ধারাবাহিকে খোলসা হয়েছে একের পর এক রহস্য। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

ধারাবাহিকে খড়িকে মেরে বেশ কিছুদিন মোড় ঘোরানো সপ্তাহ চলছিল। আর তারপরই আটপৌরে সাধারণ সাজপোশাক এবং মধ্যবিত্ত চিন্তাধারার খড়িকে পরিচালক ফের ফিরিয়ে আনে এক অন্য রূপে। এর সাথেই ধারাবাহিকে আসে নতুন চমক। দেখা যায়, খড়ি নিজেকে আপাদমস্তক পাল্টে ফেলে। এমনকী চুলের ছাটেও এনেছে আমূল পরিবর্তন। নাম পরিবর্তে আসে ‘ঈশা’। তবে একইরকম দেখতে বলে অনেকেই মনে করেন ঈশাই ‘খড়ি’।

পরে যদিও জানা যায় দর্শকদের ধারণাই ঠিক। খড়ি ফিরে পায় তার স্মৃতি। আর এই সময় সর্বদা পাশে থাকে ঋদ্ধিমান সিংহ রায়। সব ঠিক হয়ে গেলে তাদের আবার বিয়ে হয়। এরমাঝে খড়ি ওরফে ঈশা অসুস্থও হয়ে পড়ে আর তাকে সুস্থ করার চেষ্টায় লেগে পড়ে ঋদ্ধিমান। তার মাঝেই ঋদ্ধিমান- খড়ি একে ওপরের কাছে আসতে থাকে। খড়ি – ঋদ্ধিমানর এই মুহূর্তকে ভালোবাসাতে ভরিয়ে দেয় দর্শকরাও।

ফের আবার হোলির দিনে দুই জুটির চোখে ধরা পড়ল প্রেম। গাঁটছড়ায় সমস্ত ঝড় বৃষ্টি কেটে গিয়ে ঝলমলে রামধনুর মত এপিসোড হচ্ছে গত কয়েকদিন ধরে। হোলির দিনে পাগল করে দেওয়ার মতো ‘রোম্যান্স সিন্’ ধরা পড়ল ‘গাঁটছড়া’ ধারাবাহিকের। যা দেখে মজে ওঠে সকল দর্শক।

এক দর্শক একটি পোস্টে লেখেন, “ফ্যানরাও ক্লাউড নাইনে বিচরণ করছে,, গৌরব আর শোলাঙ্কির আগুন কেমিস্ট্রির ভালোমতো প্রয়োগ দেখতে পেয়ে অস্বীকার করবনা বেজায় খুশি আমরা,, অপেক্ষায় তেলুগু রিমেকের ফ্যানডম এও এই মুহূর্তের উত্তেজনা যে ওরা কবে রাজ আর কাব্যর এইরকম মুহূর্ত দেখতে পাবে ,,(তেলুগুতে খড়িদ্ধি যারা) এই ফিলিংসটা সবচেয়ে আনন্দের!!তাই ফ্যান হয়ে এই কদিনের খুশির মুহূর্তগুলো ভাগ করে নিলাম”।

Back to top button