Anurager Chhowa: কেউ পারেনি, করে দেখিয়েছে সূর্য দীপা! ফাঁস হলো সিরিয়ালকে নিয়ে সবচেয়ে আনন্দের খবর! ব্যাপক উচ্ছ্বসিত ভক্তরা

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় শো ‘অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)।’ স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিক অচিরেই বাঙালি দর্শকের মন জিতে নিয়েছিল। দীপা-সূর্যর সম্পর্কের কেমিস্ট্রিতে একটা সময় মুগ্ধ হয়েছিল বাঙালি ধারাবাহিক প্রেমীরা।

তবে কিছু সপ্তাহ আগে পর্যন্ত দীপাকে লাগাতার সূর্যর ভুল বোঝা, অপমান করা ভালো চোখে মেনে নিতে পারছিল না দর্শকরা। এমনকী সোনা-রূপার জন্মপরিচয় নিয়েও দিনের পর দিন চলছিল টালবাহানা। যদিও এখন‌ও সেই রহস্য সম্পূর্ণভাবে খোলসা হয়নি কিন্তু ধীরে ধীরে পর্দা উঠছে।‌‌

আর মাঝখানে একঘেয়েমির কারণে এই ধারাবাহিকের প্রতি দর্শকদের অনীহার সৃষ্টি হয়। তবে এবার এই ধারাবাহিকে ফিরেছে মোড় ঘোরানো সব পর্ব। উঁকি দিয়েছে সূর্যের মাঝে প্রেম! আর এই পরিস্থিতিতে এবার আবারও গল্প আকর্ষণ করছে বাঙালি দর্শকদের।

তবে এবার অনুরাগের ছোঁয়া ভক্তদের জন্য রয়েছে এক দারুন খবর। কী সেই খবর? সম্প্রতি স্টার জলসার তরফ থেকে জানানো হয়েছে, টানা ২০ সপ্তাহ ধরে বাংলার নাম্বার ওয়ান শো হওয়ার কৃতিত্ব অর্জন করেছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। সাফল্যের এখানেই শেষ নয়। জানা গেছে এই ধারাবাহিক লঞ্চ হওয়ার ৬৫ সপ্তাহের মধ্যে ৬৩ সপ্তাহ ধরে স্লট লিডার হওয়ার কৃতিত্ব‌ও অর্জন করেছে।

এছাড়াও চ্যানেলের তরফ থেকে জানানো হয়েছে, বিগত ৪৭ সপ্তাহ ধরে অবিচ্ছিন্ন স্লট লিডার অনুরাগের ছোঁয়া। দুই সপ্তাহ যাবত জি বাংলার জগদ্ধাত্রীর কাছে পিছিয়ে পড়লে‌ও চলতি সপ্তাহের টিআরপি তালিকায় আবার‌ও প্রথম স্থানে চলে এসেছে এই ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। ‌ আর যথারীতি প্রিয় ধারাবাহিকের এই সাফল্যের বেজায় খুশি বাঙালি দর্শকরা।

Back to top button