Bangla Serial

Nandini-Aishani: বাংলা টেলিভিশনের এখন নতুন ট্রেন্ড,ভিলেন আর শাশুড়ি নয়,পরিবারের বড় বউই ভিলেন হয়!নবাব নন্দিনী থেকে হরগৌরী,সব একই গল্প

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক “হরগৌরী পাইস হটেল”। যেখানে মুখ্য চরিত্র অর্থাৎ শংকরের ভূমিকায় অভিনয় করছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাহুল মজুমদার এবং অভিনেত্রী সুভস্মিতা মুখার্জী।এই ধারাবাহিকের গল্প গড়ে উঠেছে একটি পরিবার এবং তাদের ১০০ বছর পুরনো হোটেলকে কেন্দ্র করে। এই পরিবারের মেজো ছেলে অর্থাৎ শংকর পুরো হোটেলের সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে। কিন্তু তার বড় দাদা, বেশ কয়েক বছর হল নিখোঁজ।


উল্টোদিকে তার বৌদি এ বাড়িতেই থাকে আর তার কথাতেই এই বাড়ির সব কিছু চলে। শংকরও ব্যবসার কোন পরামর্শ নিতে হলে তার বৌদির কাছেই আসে। শংকরের বৌদি মিতালীর চরিত্রে অভিনয় করছে বাংলা টেলিভিশনের আরেক জনপ্রিয় অভিনেত্রী সুরভী মল্লিক।


তবে এবার এই ধারাবাহিকের গল্পে কিছুটা মিল লোকে “নবাব নন্দিনী” ধারাবাহিকের সঙ্গে পাচ্ছে। প্রসঙ্গত নতুন ধারাবাহিকের যে বড় বউ মিতালীর ভূমিকাটা কিছুটা নবাব নন্দিনীর বড় বউ কমলিকার সাথে একই রকম। হরগৌরী পাইস হোটেলে মিতালী তার আধিপত্য বিস্তার করে বাড়ির ওপর এবং তার কথাতেই সবকিছু চলে। এবার শঙ্করের বউ অর্থাৎ বাড়ির মেজ বউ এসে তাকে কিভাবে সামলাবে সেটাই দেখার।

উল্টোদিকে নবাব নন্দিনী ধারাবাহিকে কমলিকা ও বাড়ির বড় বউ। যে বাড়ির ব্যবসা দেখে এবং তার কথাতেই পরিবারের সকল সদস্যকে চলতে হয়। এবং নবাবের সাথে নন্দিনীর বিয়ে হয়ে আসার পর থেকে সে একাধিক ভাবে নন্দিনীকেও পর্যদস্ত করার চেষ্টা করছে কিন্তু নন্দিনী তাকে অতিক্রম করে পরিবারের সকলের মন জয় করছে।

এই দুই ধারাবাহিকের গল্প দেখে মনে হচ্ছে যে এবার বাংলা ধারাবাহিকের গল্পের প্লট কিছুটা বদলেছে। যেখানে আগে দেখা যেত বাড়ির শাশুড়ি বৌমা বা ননদ বৌদির একে অপরের সাথে সংঘর্ষ চলছে। কিন্তু এখন দেখা যাচ্ছে যে বাড়ির বড় বউ ধারাবাহিকের ভিলেন সাজছে। এবং যে নতুন বউকে বিপদে ফেলার চেষ্টা করছে। আর তাদেরকে সবদিক দিয়ে মাত দিয়ে পরিবারের সকল সদস্যের মন জয় করে নিচ্ছে নায়িকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button