New Serial: আসছে নতুন ধারাবাহিক ‘অগ্নিপরীক্ষা!’ কোন চ্যানেলে কবে থেকে শুরু হবে?

এখন মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় রোজই কোনও না কোনও ধারাবাহিকের গমন আগমন লেগেই রয়েছে। রীতিমতো একে অপরের সঙ্গে জোর প্রতিযোগিতায় নেমেছে স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla)। দু’টি চ্যানেলে নাগাড়ে এসে চলেছে একাধিক নতুন নতুন ধারাবাহিক। আসলে বাংলা টেলিভিশনের জন্মকাল থেকেই বাঙালি দর্শকদের বিনোদনের (Entertainment) অন্যতম মাধ্যম হল বাংলা ধারাবাহিক। আর তাই দর্শকদের মনোরঞ্জনে সদা তৎপর চ্যানেল।

বর্তমানে ট্রেন্ড অনুযায়ী টিআরপি তালিকায় ভালো কিছু করে দেখাতে না পারলে সরে যেতে হবে আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে। বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে বিভিন্ন সব সিরিয়াল। তবে এখন এক একটি ধারাবাহিকের মেয়াদ খুব বেশি হলে ছয়-সাত মাস। ‘মিঠাই’, ‘গাঁটছড়া’র মতো কিছু ধারাবাহিক এক, দুই বছরের গন্ডি পেরিয়েছে। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল‌। কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি।

জি বাংলা এবং স্টার জলসার সঙ্গে পাল্লা দিচ্ছে চ্যানেল আকাশ ৮। একটা সম জি বাংলার পর্দায় দীর্ঘ ৫ বছর ব্যপী চলেছিল ধারাবাহিক অগ্নিপরীক্ষা। আর এবার ফের আসতে চলেছে সেই ধারাবাহিকতা। না এবার গল্পটা অবশ্য কিছুটা আলাদা।

জানা গেছে, আকাশ ৮ চ্যানেলে সাহিত্যের সেরা সময়-এ এবার আসতে চলেছে আশাপূর্ণা দেবীর বিখ্যাত উপন্যাস অগ্নিপরীক্ষার কাহিনী অবলম্বনে অগ্নিপরীক্ষা নামক ছায়াছবি। উল্লেখ্য, মহানায়ক উত্তম কুমার এবং সুচিত্রা সেন অভিনীত একটি জনপ্রিয় রোমান্টিক বাংলা চলচ্চিত্র‌ও তৈরী হয়েছিল এই কাহিনী অবলম্বনে। নাম অগ্নিপরীক্ষা। এই ছবিটি পরিচালনা করেন অগ্রদূত।

Back to top button