গোধূলি আলাপ শেষ হওয়ার আগেই চ্যানেল থেকে বের করে দেওয়া হল নোলককে! আজব ঘটনা! চ্যানেলের একপেশে মনোভাবকে দুষছে দর্শক

বাংলা টেলিভিশন জগতে জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha) দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল। আসলে টিআরপি দখলের লড়াইটা সব সময়‌ই চলতে থাকে এই দুই চ্যানেলের মধ্যে। কখনও সেই লড়াইয়ে এগিয়ে যায় স্টার জলসা।আবার কখনও এগোয় জি বাংলা।

এই দুই চ্যানেলের ধারাবাহিক গুলির ফ্যান বেসের মতোই চ্যানেলগুলির‌ও রয়েছে নিজস্ব ফ্যান বেস। আর তাই একে অপরকে হারালে খুশির ঠিকানা থাকে না এই চ্যানেলগুলির ভক্তদের।

কিন্তু ইচ্ছাকৃতভাবে কে আর হারাতে চায়? কিন্তু শ্রেষ্ঠত্বের লড়াইয়ে কখনও কখনও পিছিয়ে পড়ে এক একটি চ্যানেল।‌‌ যদিও বহু ক্ষেত্রেই একাধিক টুইস্ট এনে সবসময় দর্শক টানার চেষ্টা করে এই দুই চ্যানেল।

বাংলা টেলিভিশন দুনিয়ায় নতুন দিগন্ত উন্মোচিত করেছিল স্টার জলসা। ‘চলো পাল্টাই’ স্লোগান দিয়ে বাংলা ধারাবাহিকের খোলনচে বদলে দিয়েছিল এই চ্যানেল। অবশ্য পিছিয়ে থাকেনি জি বাংলাও। নিত্য নতুন ধারাবাহিকে চমক দিয়েছে তারাও। কিন্তু প্রশ্ন হল দর্শকদের মন জিতে নিতে সবচেয়ে বেশি সক্ষম কোন চ্যানেল?

আর এবার সেই প্রশ্নের‌ই উত্তর দিল স্টার জলসা। গতকাল রাত্রে সোশ্যাল মাধ্যমে নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোস্ট করে স্টার জলসা। সেখানেই তারা স্পষ্ট করে দিয়েছে, জি বাংলাকে হারিয়ে দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে বাংলার সেরা চ্যানেল স্টার জলসা। ৪৫.২% নম্বর নিয়ে এগিয়ে রয়েছে স্টার জলসা। সেখানেই জি বাংলা আটকে ৩৫%। আর অন্যান্যরা একত্রে পেয়েছে ১৯.৮%। নিজেদের প্রিয় চ্যানেলের এহেন সাফল্যে দারুণ খুশি স্টার জলসা ভক্তরা। তবে এখানে আরও একটি বিষয় চোখে পড়েছে। গোধূলি আলাপ যে শেষ হচ্ছে তার ঘোষণা করে দেয়া হয়েছে। কিন্তু শেষ হওয়ার আগেই নোলক স্থান পায়নি এই ফ্রেমে। এতে রেগে গেল এই সিরিয়ালের ভক্তরা।

Back to top button