গুড্ডি-অঙ্কুশের গল্প খাচ্ছে না, টিআরপিতে রামপ্রসাদ আবার মাত দিয়েছে গৌরীকে! সেরা পাঁচেও বদল অনুরাগ আর জগদ্ধাত্রীর মধ্যে

গতকাল ছিল সেই বহু প্রতীক্ষিত বৃহস্পতিবার। অর্থাৎ এই বিশেষ দিনেই সামনে আসবে বাংলা সিরিয়ালের ফলাফল। বাংলা টেলিভিশনের ইতিহাসে এই দিনটির গুরুত্ব এখন অপরিসীম। শুধু যে সিরিয়াল গুলো চলছে তার অভিনেতা অভিনেত্রীদের কাছেই নয় বরং যারা দর্শক এবং যারা যে সিরিয়াল পছন্দ করছে তাদের কাছেও এই দিনটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। কারণ এই দিনের ফলাফল থেকে নির্ণয় করা হয় যে সিরিয়াল গুলির অবস্থা কেমন এবং আগামীকালের তাদের কী পরিণত হবে বা হতে পারে।

কোন সিরিয়াল দর্শক প্রান্তে সফল হচ্ছে এবং কোন সিরিয়াল পিছিয়ে যাচ্ছে সেই প্রতিযোগিতায় সেটা বলে দেয় এই টিআরপি (TRP) তালিকা। যেমন এখন দীর্ঘদিন ধরে সবার সেরা স্থানে রয়েছে স্টার জলসার একটি সিরিয়াল যার থেকে প্রমাণ হচ্ছে যে সেই গল্প দর্শকদের অত্যন্ত আপনভাবে ধরে রেখেছে এবং তাদের কাছে আকর্ষণীয় মনে হচ্ছে এখন পর্যন্ত।

তবে গতকাল প্রতি সপ্তাহের মতো টিআরপি ফলাফল প্রকাশ করা হয়নি। এর কারণ হলো তার আগে ছিল ১৫ ই আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবস। তাই সেই ফলাফল এল আজকে অর্থাৎ শুক্রবার। দেখে নেওয়া যাক কে কোথায় আছে। প্রথমেই আমরা দেখতে চাই সেরা ৫ কারা হয়েছে।

অদ্ভুতভাবে বহু সপ্তাহ পর জগদ্ধাত্রী প্রথম স্থানে চলে এসেছে এবং যুগ্মভাবে দ্বিতীয় হয়েছে ফুলকি আর অনুরাগের ছোঁয়া। বেশ কিছু সপ্তাহ ধরেই বরাবর জগদ্ধাত্রী এবং অনুরাগের ছোঁয়া একে অপরকে হাড্ডাহাড্ডি টক্কর দিচ্ছিল। এদিকে সন্ধ্যাতারা অবাক করে দিয়ে সেরা ৫ স্থানে চলে এসেছে একেবারে পঞ্চমে। এদিকে তৃতীয় স্থানে রয়েছে রাঙা বউ আর চতুর্থ স্থানে নিম ফুলের মধু।

এবার স্লট বিশ্লেষণ করে দেখা যাবে গুড্ডি জমাতে পারছে না দিদি নাম্বার ওয়ান এর কাছে। অন্যদিকে রামপ্রসাদ আবার গৌরীকে হারিয়ে দিয়ে স্লট জিতে নিয়েছে। ইচ্ছে পুতুলের গল্প অন্যরকম হলেও এবং তার গল্প দর্শকদের কাছে বেশ আলোচিত হলেও অনুরাগের ছোঁয়ার কাছে সেটা টিকতে পারছে না। কার কাছে কই মনের কথা আবার কমলাকে হারিয়ে দিল।

দেখে নিন এই সপ্তাহের বাংলার সেরা ৫:

প্রথমঃ জগদ্ধাত্রী ৮.৫
দ্বিতীয়ঃ অনুরাগের ছোঁয়া / ফুলকি ৮.৪
তৃতীয়ঃ রাঙা বউ ৮.০
চতুর্থঃ নিম ফুলের মধু ৭.৫
পঞ্চমঃ সন্ধ্যাতারা ৬.৪

ট্রেন্ডিং স্লট

কার কাছে কই – ৬.৩
কমলা ও শ্রীমান – ৫.২

Back to top button