জমিয়ে বাঁচার গল্প নিয়ে সিরিয়ালে ফিরছেন অপরাজিতা! আসছে ‘জল থই থই ভালোবাসা’! প্রোমো তুলল ঝড়

আবার‌ও আসছে নতুন ধারাবাহিক (New Serial) । এই সবে মাত্র দুটো নতুন ধারাবাহিক এলো। আর এর মধ্যেই আরও একটি নতুন ধারাবাহিকের প্রোমো সামনে নিয়ে এলো স্টার জলসা (Star Jalsha)। আর এবার আসন্ন এই নতুন ধারাবাহিক দিয়ে যিনি জলসার পর্দা কাঁপাতে ফিরছেন তাকে দেখলে চমকে যেতে পারেন আপনি।

আজ বেশ অনেক মাস হয়ে গেল বন্ধ হয়েছে বাঙালির অন্যতম জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার। অপরাজিতা আঢ্য ও দেবশঙ্কর হালদার অভিনীত এই ধারাবাহিক বেশ জনপ্রিয়তা পেয়েছিল।‌‌ এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরেছিলেন অপরাজিতা আঢ্য।‌‌ কিন্তু এই ধারাবাহিক শেষে আক্ষেপ ছিল লক্ষ্মী কাকিমা হিসেবে জনপ্রিয়তা পাওয়া অপরাজিতা আঢ্যর। তিনি বলেছিলেন যেখানে আমাকে নেওয়া হবে, সেখানে গল্পে আর‌ও একটু দম থাকতে হবে। গল্পটা একটু অন্যরকম ভাবে ভাবা হলে আরও বেশ কিছুদিন চলত বলেও জানিয়েছিলেন তিনি।

অভিনেত্রী তখন ধারাবাহিক বন্ধের বিষয়ে বলেছিলেন, আমাকে সিরিয়ালের জন্য রাজি করিয়ে নিয়েছেন ঠিক আছে। কিন্তু এটা জানতে হবে তো হবে যে কীভাবে কাজটা করতে হবে। তবে আশার কথা হিসেবে অভিনেত্রী অপরাজিতা আঢ্য বলেছিলেন, তিনি অতি শীঘ্রই নতুন ধারাবাহিক নিয়ে ফিরেছেন তিনি। যদিও শোনা গিয়েছিল তিনি নাকি লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের নতুন হিন্দি ধারাবাহিকে ফিরতে চলেছেন।

তবে ফিরলেন তিনি। কিন্তু কোন‌ও হিন্দি ধারাবাহিকে নয়, একেবারে আদ্যোপান্ত বাংলা ধারাবাহিক নিয়ে। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের নতুন বাংলা ধারাবাহিকের প্রধান মুখ হয়ে ফিরছেন তিনি। গতকাল অর্থাৎ শনিবার রাতে সবাইকে অবাক করে দিয়ে স্টার জলসা সামনে আনল তাদের নতুন ধারাবাহিকের প্রোমো। অপরাজিতা আঢ্য অভিনীত নতুন এই ধারাবাহিকের নাম ‘জল থই থই ভালোবাসা’।

মা-মেয়ের সম্পর্কের গল্প, মায়ের ভালো থাকার গল্প হতে চলেছে এই ধারাবাহিকের উপজীব্য। অপরাজিতা আঢ্যর মেয়ের চরিত্রে এই ধারাবাহিকে অভিনয় করছেন অনুশা বিশ্বনাথন। এই ধারাবাহিকের প্রোমো তথাকথিত প্রোমোর থেকে একটু আলাদা। এখানে দেখা মিলল রান্নাঘরে আপন মনে নেচে চলেছেন অপরাজিতা অর্থাৎ কোজাগরী বসু, গুণগুণ করছেন- ‘মমচিত্তে’। আর সেখানেই তার মেয়ে ব্যস্ত ভ্লগিং-এ। আপাতদৃষ্টিতে সুখী হাসিখুশি পরিবার। কিন্তু গল্পে কী হতে চলেছে?

Back to top button