দারুণ খবর! ধারাবাহিক শেষ হতে না হতেই বাস্তবে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়লেন ‘সন্ধ্যাতারা’ জুটি! তবে কী মনের মানুষ পেলেন অন্বেষা?

বসন্ত মানেই তো ভালোবাসার মরশুম। একের পর এক তারকা বিয়ের বা ভালোবাসার বন্ধনে আবদ্ধ হয়েছেন সম্প্রতি। তাদের মধ্যে অনেকেই বিয়েও সেরে ফেলেছেন যেমন সম্প্রতি বিয়ে সেরে ফেলেছেন সৌরভ আর দর্শনা এছাড়াও তৃতীয় বারের জন্য বিয়ের বন্ধনে বাধা পড়ায় বেশ জল্পনায় রয়েছে কাঞ্চন মল্লিক, শ্রীময়ীর বিয়ে এবং অনুপম রায় আর প্রশ্মিতা পালের বিয়ের সংবাদ। এছাড়াও টলি তারকা জুটি জয়িতা আর পার্থিব ইতিমধ্যেই সেরে নিয়েছে তাদের বিয়ে একেরবারে তারকাদের মতো করেই।

টলিপাড়ার আরও এক জুটি করছেন নাকি প্রেম করছেন সম্প্রতি। তারকাদের ধারাবাহিক করার সময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ার কাহিনী নেহাতই নতুন নয়, অনেকবারই তারা প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ধারাবাহিক করার সময়। যেমন রুবেল আর শ্বেতা ভট্টাচার্য। তেমনই বেশ কিছুদিন যাচ্ছিল প্রেম করছেন তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকের অভিনেতা রোহান ভট্টাচার্য এবং অঙ্গনা। তাদেরকে সবসময় দেখা যাচ্ছে একসঙ্গে। এছাড়াও তোমাদের রানী ধারাবাহিকের রানী আর দুর্জয় অর্থাৎ অভিকা আর অর্কপ্রভও নাকি প্রেম করছেন বাস্তবে এরকম সংবাদ শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরে।

Sandhyatara

তবে তারই মধ্যে আছে গুজব। আরও এক জুটি নাকি কাছাকাছি এসেছেন সম্প্রতি তারা নাকি বেশ খানিকটা সময় কাটাচ্ছেন একসঙ্গে। জিম থেকে শপিং মল সর্বত্রই এখন চর্চা বলছে তাদের নিয়ে। এই বিষয়টি বর্তমানে টলিপাড়ার একটি জব্বর খবর হয়ে দাঁড়িয়েছে সকলেই জানতে চায়ছে কারা এই নতুন তারকা জুটি? তাদের নিয়েই আবার গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়? জানতে চায় তাহলে আপনাদের বলে রাখি সম্প্রীতি স্টার জলসায় শেষ হয়েছে ধারাবাহিক সন্ধ্যাতারা।

ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা, সৌরজিত ব্যানার্জী আর অমৃতা দেবনাথ। ধারাবাহিকে দেখানো হয়েছিল ত্রিকোণ প্রেমের কাহিনী, দুই বোনই ভালোবাসে একই মানুষকে। ধারাবাহিকটি স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে সম্প্রতি। তবে ধারাবাহিকের কাহিনী শেষ করা হয়নি ভালোভাবে। ধারাবাহিকে সন্ধ্যার গ্রাম প্রধান হওয়ার কাহিনী সেই খানেই রেখে। আকাশের বাবা আর পরিবারের সকলের শাস্তি দেখিয়েই শেষ হয়েছে ধারাবাহিকটি কিন্তু সন্ধ্যার বাচ্চা, তারার কি হল সেই নিয়ে কিছুই দেখানো হয়নি ধারাবাহিকে। সেই নিয়ে অনেকেই অসন্তোষে রয়েছেন।

আরও পড়ুনঃ ঘর থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হয় জিনিস! বৃদ্ধ বয়সে ঘর থেকে বের করে দেওয়া হয় বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্রকে! এখন কেমন আছেন অভিনেতা?

তবে জানা গেছে ধারাবাহিকের জুটি আকাশনীল এবং তারা বাস্তবেও প্রেম করছেন। বন্ধুত্বের সম্পর্ক থেকে বেশ এগিয়ে তাদের সম্পর্কে। কখনও জিমে, কখনও শপিং, ডিনার বা লঞ্চে দেখা যাচ্ছে এই তারকা জুটিকে। এমনকি ধারাবাহিকে সেটেও নাকি তারা বেশ খানিকটা সময় কাটিয়েছেন একসঙ্গে। তবে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর তাদের বিষয়ে বিশেষ কিছুই জানা যাচ্ছে না। তবে যতক্ষণ না এই তারকা জুটি কিছু জানাচ্ছেন সেই বিষয়ে নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না কিছুই। তবে তাদের অনুরাগীরা চাইছে যাতে তারা বাস্তবেও প্রেম করুন, তবে এই বিষয়ে আপনাদের কি মত?

Back to top button