Bangla Serial

রথযাত্রা স্পেশাল এপিসোড দেখালো না ‘মিঠাই’তে, মোদক পরিবারে আদেও কি হবে রথযাত্রা?’নিজেদের দোষে দেখাতে পারেনি’, কেন রেগে গেলেন নেটিজেনরা?

গতকাল সারাদেশ জুড়ে পালিত হয়েছে রথযাত্রা। জগন্নাথ দেব, বলরাম ও সুভদ্রা রথে চেপে বিকেল বেলা মাসির বাড়ি গেছেন। প্রায় দু’বছর পর রথযাত্রা উৎসবে মেতে উঠেছেন সকলে। পুরী থেকে পশ্চিমবঙ্গ, যে যে জায়গায় রথযাত্রা উৎসব পালন করা হয়েছে সেখানে ছিল উপচে পড়া ভিড়। ঘুরতে বেরিয়ে মানুষ জিলিপি, পাঁপড় ভাজা খেয়ে এবং কিছু পরিবারের জন্য কিনে নিয়ে গেছেন।

টেলিভিশনের চ্যানেলগুলি নিজেদের মতো করে বিভিন্ন অনুষ্ঠান রেখেছিলেন রথযাত্রা স্পেশাল। বিকেল পাঁচটা থেকে রথযাত্রার স্পেশাল এপিসোড দেখানো হয়েছে স্টার জলসায় এবং গতকাল ভোর ছটা থেকেই জি বাংলায় রথযাত্রা স্পেশাল অনুষ্ঠান হয়েছে লাইভ পুরীর জগন্নাথ মন্দিরের রথযাত্রা উৎসব দেখানো হয়েছে। কিন্তু গত বছরের মতো এই বছর মিঠাই তে রথযাত্রা স্পেশাল এপিসোড দেখানো হ’ল না।

মিঠাইয়ের রথযাত্রা স্পেশাল এপিসোডের প্রোমো দেখানো হয়েছিল। সেই পুরোনো প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেই দুঃখ প্রকাশ করছেন দর্শকরা। তাঁদের ক্ষোভ এবছর মোদক পরিবার নিজের দোষেই রথযাত্রা পালন করতে পারেনি। তবে যারা যারা ভাবছেন দাদুর নতুন বান্ধবী ললিতা আন্টি আসার কারণে ধারাবাহিকে ছেলেমেয়ে ভাগ হয়ে গেছে বলে রথযাত্রার উৎসবের কথা ভুলে গেছে মোদক পরিবার তারা ভুল ভাবছেন। আসলে এর পিছনে মিঠাইয়ের গল্প দায়ী। কেন সেটা আপনাদের একটু বিশদে বলা যাক।

গত এপ্রিল মাসে দেখানো হয়েছিল সিদ্ধার্থ মোদকের অ্যাক্সিডেন্ট হয়েছে। তারপর একধাক্কায় তিন মাস এগিয়ে গেছে গল্প। সেখানে তখন জুলাই মাস দেখানো হচ্ছিল। জুলাই মাসে রিকি দ্য রকস্টার বলে একটি কনসার্ট ছিল। তারপর রিকিকে নিয়ে যা যা হয়েছে সেটা মোটামুটি এক মাস ধরে চলেছে। অর্থাৎ বর্তমানে মিঠাইতে কিন্তু এখন আগস্ট মাস চলছে। এবার এই আগস্ট মাসেই জামাইষষ্ঠী কী করে দেখানো হয়েছে তা আমাদের জানা নেই। অগাস্ট মাসে কোনওভাবেই রথযাত্রা দেখানো সম্ভব নয়। তাই হয়তো চ্যানেল কর্তৃপক্ষ ঝুঁকি নিতে চায়নি। তবে মিঠাই ভক্তদের দাবি, এভাবে গল্প এগিয়ে না গেলে তো কোনও সমস্যায় হতো না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button