Bangla Serial

Baran-Nabab Nandini: বরণ’কে কপি করছে নবাবনন্দিনী, গল্প প্রায় একই ধাঁচের! দুটি সিরিয়ালেই নায়িকা-খলনায়িকা সেই ইন্দ্রাণী-অনন্যাই, নেটপাড়ায় উঠল ভয়ঙ্কর অভিযোগ

আজকাল স্টার জলসার ধারাবাহিকগুলির রেটিং টিআরপি তালিকায় অনেকটাই কম। অনেকে বলছে নতুন ধারাবাহিকগুলির গল্প অনেকটাই কিছু পুরোনো ধারাবাহিকের মতো একই রকম হওয়ায় দর্শকরা তা দেখতে আগ্রহ বোধ করছে না। এই সূত্রে স্টার জলসার আরও একটি নতুন ধারাবাহিকের সাথে পুরোনো একটি ধারাবাহিকের মিল খুঁজে পাচ্ছে দর্শক।
Boron Serial: TRP তালিকায় তলানিতে! শুরুর ১ বছরের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে 'বরণ'? - Boron bangla Serial may end soon low is TRP the reason another serial to telecast on that slot
সম্প্রতি একটি নতুন ধারাবাহিক স্টার জলসায় শুরু হয়েছে যার নাম “নবাব নন্দিনী”। এখানে মুখ্য অভিনেতা এবং অভিনেত্রীর চরিত্রে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রেজওয়ান শেখ রব্বানী এবং অভিনেত্রী ইন্দ্রানী পাল। ইন্দ্রানীকে এর আগে স্টার জলসার আরো একটি জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। ওই ধারাবাহিক টির নাম ছিল “বরণ”।

Boron - Watch Episode 300 - Tithi in a Fix on Disney+ Hotstar
তবে এবার নেটিজেনরা ইন্দ্রানীর এই দুই চরিত্রের মধ্যে বিস্তর মিল খুঁজে পাচ্ছে। নেটিজেনদের কয়েকজন বলছে যে ইন্দ্রানী কি তাহলে স্টিরিওটাইপ হয়ে পড়ছে?

কলকাতায় পড়তে এসে মডেলিং, এক চান্সেই নায়িকা, রইলো বরণের তিথির আসল পরিচয়

প্রসঙ্গত “বরণ” ধারাবাহিকটির গল্পতেও নায়ক নায়িকা অর্থাৎ তিথি এবং রুদ্রিকের বিবাহ হয়েছিল হঠাৎ করেই। নায়িকার প্রথম বিয়ে ভেঙে যায় এবং নায়ক তাকে জোর করেই বিয়ে করে নেয়। তারপরে রুদ্রিক ছিল একজন বকাটে ,অহংকারী এবং অসভ্য ছেলে, তাকে বিয়ে করার পর তিথি শুধরে দেয়। তার সাথে সাথে তাদের ব্যবসাও সামলায়।

Nabab Nandini - Watch Episode 1 - Meet the Charming Nandini on Disney+ Hotstar
অন্যদিকে কিছুদিন আগে শুরু হওয়া ধারাবাহিক “নবাবনন্দিনী” তে ও ইন্দ্রানী যে চরিত্রে অভিনয় করছে অর্থাৎ নন্দিনী একজন ভদ্র সংস্কারি মেয়ে। কিন্তু প্রথম বিয়ে ভেঙে যায় এবং তাকে বিয়ে করে নবাব। এখানেও তারা একে অপরকে বিয়ে করতে চায় না। কিন্তু পরিস্থিতির চাপে একে অপরকে বিয়ে করতে হয়। এখানে নায়কের চরিত্রটা কিছুটা অন্য হলেও নন্দিনীর সাথে সম্পর্ক আগের ধারাবাহিকের গল্পের মতোই। এখানে নায়ক নবাব সহজেই মাথা গরম করে ফেলে, খুব বেশি রাগী একজন ছেলে। এক্ষেত্রে এখানেও নন্দিনী তার স্বভাব ঠিক করবে এবং এখানেও তাদের পারিবারিক ব্যবসা সামলাবে।

May be a close-up of 4 people and people standing
তবে “বরণ” ধারাবাহিকটিতে তিথির শ্বশুর বাড়িতে তার শত্রু সংখ্যা ছিল অনেক বেশি আর “নবাবনন্দিনী” তে নন্দিনীর শশুর বাড়িতে শত্রু সংখ্যা কিছুটা হলেও কম।

ধারাবাহিক দুটির নাম এবং চরিত্রের নাম আলাদা হলেও গল্প এবং চরিত্রদের স্বভাবে বহু মিল খুঁজে পাচ্ছে দর্শকরা। তাই শুরু হওয়ার কদিন পর থেকেই দর্শকদের একাংশ এই নিয়ে কথা বলতে শুরু করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button