Balijhor: ‘বালিঝড়’ থেকে অনেক প্রত্যাশা! স্টার জলসার ৮ টার সিরিয়ালকে যেন টিআরপিতে ধুলিস্যাৎ করে দেয় বালিঝড়, প্রার্থনা করছে ভক্তরা

কাল থেকে শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বালিঝড়’। লীনা গাঙ্গুলীর লেখা এই ধারাবাহিক শুরুর প্রথম থেকেই দর্শকমহলে চর্চিত হয়ে গেছে। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তৃণা সাহা, কৌশিক রায় এবং ইন্দ্রাশীষ রায়কে। এছাড়া বিশেষ ভূমিকায় রয়েছেন অভিনেতা ভরত কল। এই ধারাবাহিকের প্রোমো বহুদিন আগেই সম্প্রচার করা হয়েছিল কিন্তু তার কয়েক মাস পরে শুরু হল টেলিকাস্ট।

Balijhor - Disney+ Hotstar
তাই এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা বহুদিনের। এবার প্রথম দিনের পর্ব সম্প্রচার হওয়ার পরেই দর্শকরা নানারকম মতামত দিতে শুরু করেছে। তবে সকলের মধ্য থেকে সবচেয়ে বেশি যে কথাটা ভেসে আসছে সেটা হল লীনা গাঙ্গুলীর বিরুদ্ধে অভিযোগ। এর আগে বহুবার লেখিকার লেখা ধারাবাহিকে জটিল সম্পর্ক বা প’র’কী’য়া দেখানো নিয়ে বহু অভিযোগ তুলেছে দর্শকরা।

এবারেও সেই একই অভিযোগ তবে এবার ধারাবাহিক শুরুর প্রথম থেকে। সেই সঙ্গে এই ধারাবাহিকের চর্চিত হওয়ার আরও একটি কারণ হলো এর মুখ্য অভিনেত্রী তৃনা সাহা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছিল যে তৃণা এবং তার স্বামী অভিনেতা নীল ভট্টাচার্যের সম্পর্কে ভাঙ্গন ধরেছে। যা নিয়ে জল্পনা উঠলেও অভিনেতা-অভিনেত্রী কখনোই প্রকাশ্যে সেভাবে কিছু বলেনি। নীলকে এই মুহূর্তে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বাংলা মিডিয়ামে’।

Bangla Medium - Disney+ Hotstar
তবে কিছুদিন আগে একটি ডিজিটাল মিডিয়ায় তৃণা জানিয়েছিলেন যে এসব গুঞ্জন যারা রটিয়ে বা লিখে আনন্দ পাচ্ছে পাক তাদেরকে কিছু বলার নেই। তবে এবার সেই জল্পনাকে আরো কিছুটা কমিয়ে দিল অভিনেতা নীল ভট্টাচার্যের কমেন্ট তৃণার ইন্সটাগ্রাম পোস্টে। তৃণা নিজের ইনস্টাগ্রামে বালিঝড় এর প্রমোশন করেছিল। আর সেখানেই অভিনেতা নীল ভট্টাচার্য তাকে শুভেচ্ছা বার্তা জানায়। আর এই দেখেই তাদের ভক্তরা স্বস্তির নিঃশ্বাস ফেলছে।

কিন্তু নেটিজেনদের একাংশ একথাও বলছে যে একই চ্যানেলে স্বামী স্ত্রীর দুজনের আলাদা আলাদা ধারাবাহিক চলবে আর দুজনেই সেই ধারাবাহিকগুলোতে মুখ্য ভূমিকায় অভিনয় করবে। তাই টিআরপিতে যে টক্কর হবে সেটা বলাই বাহুল্য। তবে শুধু এটাই দেখার যে বালিঝড় এসে ঠিক কতটা টিআরপিতে প্রভাব ফেলতে পারে! কিন্তু সেই সঙ্গে নীল ভট্টাচার্য অভিনীত বাংলা মিডিয়ামকেও যেন বালিঝড় টপকে যায় এমনটাই আশা করছে তৃনার ভক্তরা।

Back to top button