Slot Change: টিআরপিতে তথৈবচ দশা! এবার রামপ্রসাদের আগমনে স্লট হারালো নতুন শুরু হওয়া সিরিয়াল! গেলো টাটকা দুপুরে

বেশ কিছুদিন হল টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে ধারাবাহিক বালিঝড়। তবে তেমন পারফরম্যান্স করতে পারছে না এই ধারাবাহিক। বর্তমানে স্টার জলসা’র প্রাইম টাইমে থাকা অন্যতম ধারাবাহিক হল বালিঝড়। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকে পরিচালনার দায়িত্বে রয়েছেন শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং স্নেহাশিস জানা।

একটা সময় TRP তালিকায় রাজ করত ধারাবাহিক খড়কুটো। গুনগুন-সৌজন্যর জুটিকে ফেরানের আর্জি জানিয়েছিলেন ভক্তরা। গুঞ্জন সেই আর্জি মঞ্জুর করেন লীনা গঙ্গোপাধ্যায়। তাঁর লেখা ধারাবাহিকেই ফের স্টার জলসায় ফিরেছেন তৃণা ও কৌশিক। তবে এবার শুধু তৃণা আর কৌশিক নয়, তাঁদের সঙ্গেই‌ ফিরেছেন ইন্দ্রাশিস রায়! এবার রাজনৈতিক প্রেক্ষাপটে গল্প সাজিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়। আর সেখানেই দেখা যাচ্ছে তৃণা, কৌশিক ও ইন্দ্রাশিসের ত্রিকোণ প্রেম। কিন্তু কোনওভাবেই খড়কুটোর ক্রেজ ফিরে আসছে না। দর্শকরা তেমন আগ্রহী নয় এই ধারাবাহিককে নিয়ে। টিআরপি তালিকার প্রথম দশে নেই এই ধারাবাহিক দুটি।

দীর্ঘদিন ধরে এই ধারাবাহিককে প্রাইম টাইম থেকে সরিয়ে দুপুরের স্লটে পাঠানোর দাবি তুলেছিল দর্শক। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের তরফে আওয়াজ উঠেছে ‘বালিঝড়’ এবং ‘এক্কাদোক্কা’কে যত তাড়াতাড়ি সম্ভব টাটকা দুপুরে পাঠানো উচিত। কটাক্ষ করে বলা হয়েছে এই ধারাবাহিক দুটি ভবিষ্যতে যে কেমন উন্নতি করবে বোঝাই যাচ্ছে।

আর এবার দর্শকদের দাবি মেনে নিয়ে টাটকা দুপুরে পাঠানো‌ হচ্ছে এই ধারাবাহিককে। বলা ভালো স্লট হারা হচ্ছে এই ধারাবাহিক। সন্ধ্যা ৬ টার স্লটে এবার থেকে সম্প্রচারিত হবে ধারাবাহিক ‘রামপ্রসাদ।’ দীর্ঘদিন স্লট পাচ্ছিল না এই ধারাবাহিক।‌‌ জানা গেছে, এবার থেকে দুপুর দু’টোর ‌সময় সম্প্রচারিত হবে ধারাবাহিক ‘বালিঝড়।’

Back to top button