Balijhor: বালিঝড়-এ এন্ট্রি নিতে চলেছে নতুন চরিত্র ‘কমলিকা!’ প্রেম হতে না হতেই ভিলেন সতীন আসতে চলেছে ঝোরার জীবনে?

বাংলা টেলিভিশনের জন্মকাল থেকেই বাঙালি দর্শকদের বিনোদনের অন্যতম মাধ্যম হলো বাংলা ধারাবাহিক(Bengali Serial)। এক একজনের এক একটি ধারাবাহিক প্রিয়। আর তাইতো সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে‌ নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। আর টিআরপি(TRP)তালিকায় ভালো পারফর্ম করলে থাকবে না হলে সরে যেতে হবে আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে। বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে একাধিক সিরিয়াল। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল‌।কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি।

বর্তমানে স্টার জলসা’র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল বালিঝড়! লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকে পরিচালনার দায়িত্বে রয়েছেন শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং স্নেহাশিস জানা। একটা সময় TRP তালিকায় রাজ করেছিল এই ধারাবাহিক খড়কুটো! গুনগুন-সৌজন্য’র জুটিকে ফেরানের আর্জি জানিয়েছিলেন ভক্তরা। গুঞ্জন সেই আর্জি মঞ্জুর করেন লীনা গঙ্গোপাধ্যায়। তাঁর লেখা ধারাবাহিকেই ফের স্টার জলসায় ফিরেছেন তৃণা ও কৌশিক। তবে এবার শুধু তৃণা আর কৌশিক নয়, তাঁদের সঙ্গেই‌ ফিরেছেন ইন্দ্রাশিস রায়! এবার রাজনৈতিক প্রেক্ষাপটে গল্প সাজিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়। আর সেখানেই দেখা যাচ্ছে তৃণা, কৌশিক ও ইন্দ্রাশিসের ত্রিকোণ প্রেম।

balijhor

এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে সমুদ্র সেন নামে এক বড় পলিটিশিয়ানের মেয়ে ঝোরা! আর সেই পলিটিশিয়ানের নয়নের মনি তাঁর প্রিয় পাত্র মহার্ঘ্য। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, ঝোরা ভালবাসে স্রোত ওরফে ইন্দ্রাশিস’কে, তাকেই বিয়ে করতে চায়, কিন্তু সমুদ্র সেন ঝোরার সঙ্গে মহার্ঘ্যরই বিয়ে দেবেন বলে মনস্থির করেছেন। এমনকি সর্বসম্মুখে বিয়ের কথা ঘোষণাও করে দিয়েছেন। এই ঘোষণা শুনে একদিকে যেমন স্রোত রেগে যায়, এবং ভাবে যে,তাকে এই ঘোষণা শোনানোর জন্যই ডেকেছিলো ঝোরা। অন্যদিকে মহার্ঘ্যকে ভুল বোঝে ঝোরা। সে ভাবে রাজত্ব পাওয়ার লোভে এই পরিকল্পনা করেছে মহার্ঘ্য। ঝোরার জন্য কষ্ট পাচ্ছে এই ধারাবাহিকের দুই নায়কই।

কারণ মহার্ঘ্য সবসময়ই ঝোরার প্রতি সহানুভূতিশীল। ঝোরার সঙ্গে মহার্ঘ্য বিয়ে হলেও সে জানে তাঁর স্ত্রী ভালোবাসে স্রোতকে। ঝোরা যে কোনওদিনই মহার্ঘ্যকে মেনে নিতে পারবে না সেটাও সে ভালো করেই জানে। আর তাই ঝোরাকে স্রোতের কাছে ফিরিয়ে দিতে বদ্ধপরিকর সে। তবে ধীরে ধীরে মহার্ঘ্য আর ঝোরার সম্পর্ক স্বাভাবিক হচ্ছে ‌‌। মহার্ঘ্যকে বিশ্বাস করতে শুরু করেছে ঝোরা। আর এর মধ্যেই এবার ঝোরা আর মহার্ঘ্যর জীবনে আসছে নতুন চমক‌। আসছে কমলিকা নামের একটি চরিত্র। হতে পারে এই চরিত্রটি মহার্ঘ্যর প্রাক্তন বা ঘনিষ্ঠ কেউ।

সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, “আসছে কমলিকা। মাসি ঝোরার সামনে মহার্ঘ্যকে জিজ্ঞেস করেছে “ও কমলিকার কথা জানে??? “নাম শুনেই ঝোরার মুখটা কেমন হয়ে গেল এবার ঝোরা বুঝবে সব সময়ে স্রোত স্রোত করা না??? হোক কমলিকার Entry সে যেন স্রোতের বিপরীতে নতুন নায়িকা হিসেবে চলে যায় তাহলেই জমবে” এবার দেখা যাক এই চরিত্রের আগমন ঝোরা-মহার্ঘ্যর জীবনে কতটা প্রভাব ফেলে।

Back to top button