Actress Comeback: ‘বালিঝড়’-এ এন্ট্রি নিতে চলেছে ‘কমলিকা!’ পর্দা কাঁপাতে আসছেন টেলিভিশনের জনপ্রিয় নায়িকা! এতদিন ছিলেন এক্কা দোক্কায়

বাংলা টেলিভিশনের জন্মকাল থেকেই বাঙালি দর্শকদের বিনোদনের অন্যতম মাধ্যম হলো বাংলা ধারাবাহিক(Bengali Serial)। এক একজনের এক একটি ধারাবাহিক প্রিয়। আর তাইতো সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে‌ নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। আর টিআরপি(TRP)তালিকায় ভালো পারফর্ম করলে থাকবে না হলে সরে যেতে হবে আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে। বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে একাধিক সিরিয়াল। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল‌। কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি।

বর্তমানে স্টার জলসা’র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল বালিঝড়। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এক ত্রিকোণ প্রেমের গল্প ফুটে উঠেছে। একটা সময় TRP তালিকায় রাজ করেছিল এই ধারাবাহিক খড়কুটো।‌‌ গুনগুন-সৌজন্য জুটিকে ফেরানের আর্জি জানিয়েছিলেন ভক্তরা। গুঞ্জন সেই আর্জি মঞ্জুর করেন লীনা গঙ্গোপাধ্যায়। তাঁর লেখা ধারাবাহিকেই ফের স্টার জলসায় ফিরেছেন তৃণা ও কৌশিক। তবে এবার শুধু তৃণা আর কৌশিক নয়, তাঁদের সঙ্গেই‌ ফিরেছেন ইন্দ্রাশিস রায়। এবার রাজনৈতিক প্রেক্ষাপটে গল্প সাজিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়।

এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে সমুদ্র সেন নামে এক বড় পলিটিশিয়ানের মেয়ে ঝোরা। আর সেই পলিটিশিয়ানের নয়নের মনি তাঁর প্রিয় পাত্র মহার্ঘ্য। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, ঝোরা ভালবাসে স্রোত ওরফে ইন্দ্রাশিসকে, তাকেই বিয়ে করতে চায়, কিন্তু সমুদ্র সেন ঝোরার সঙ্গে মহার্ঘ্যরই বিয়ে দেন সমুদ্র সেন।

কারণ মহার্ঘ্য সবসময়ই ঝোরার প্রতি সহানুভূতিশীল। ঝোরার সঙ্গে মহার্ঘ্য বিয়ে হলেও সে জানে তাঁর স্ত্রী ভালোবাসে স্রোতকে। ঝোরা যে কোনওদিনই মহার্ঘ্যকে মেনে নিতে পারবে না সেটাও সে ভালো করেই জানে। আর তাই ঝোরাকে স্রোতের কাছে ফিরিয়ে দিতে বদ্ধপরিকর সে। তবে ধীরে ধীরে মহার্ঘ্য আর ঝোরার সম্পর্ক স্বাভাবিক হচ্ছে ‌‌। মহার্ঘ্যকে বিশ্বাস করতে শুরু করেছে ঝোরা। আর এর মধ্যেই এবার ঝোরা আর মহার্ঘ্যর জীবনে আসছে নতুন চমক‌। আসছে কমলিকা নামের একটি চরিত্র। হতে পারে এই চরিত্রটি মহার্ঘ্যর প্রাক্তন বা ঘনিষ্ঠ কেউ।

সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, “আসছে কমলিকা। মাসি ঝোরার সামনে মহার্ঘ্যকে জিজ্ঞেস করেছে “ও কমলিকার কথা জানে??? ” নাম শুনেই ঝোরার মুখটা কেমন হয়ে গেল। এবার ঝোরা বুঝবে সব সময়ে স্রোত স্রোত করা না??? হোক কমলিকার এন্ট্রি সে যেন স্রোতের বিপরীতে নতুন নায়িকা হিসেবে চলে যায় তাহলেই জমবে” এবার দেখা যাক এই চরিত্রের আগমন ঝোরা-মহার্ঘ্যর জীবনে কতটা প্রভাব ফেলে।

আর এবার সূত্র মারফত জানা যাচ্ছে, কমলিকার চরিত্রে এন্ট্রি নিতে চলেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায়। বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন ইপ্সিতা মুখোপাধ্যায়। খুব অল্প বয়স থেকেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন ইপ্সিতা। একাধিক সিরিয়ালে দেখা মিলেছে তাঁর!‌‌ এই অভিনেত্রীকে এর আগে সুবর্ণলতা, কেয়া পাতার নৌকার মতো জনপ্রিয় ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। লীনা গঙ্গোপাধ্যায়ের ধুলোকণা, এক্কাদোক্কার মতো ধারাবাহিককে গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনয় করেছেন তিনি।

Actress Ipsita Mukherjee joins the cast of 'Ekka Dokka' - Times of India
একই সঙ্গে ডেবিউ করে ফেলেছেন বড় পর্দাতেও। তাঁর অভিনীত নতুন সিনেমা প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা বেশ জনপ্রিয় হয়েছে। স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এই ছবির প্রযোজনা করেছেন। আর এবার জানা যাচ্ছে, বালিঝড়-এ এন্ট্রি নিতে চলেছেন তিনি। যদিও এখন‌ও অফিসিয়াল কোন‌ও ঘোষণা হয়নি। পুরোটাই অনুমান সাপেক্ষ

Back to top button