Balijhor: “কত রকম বিয়ে দেখলাম কিন্তু হুমকি দিয়ে বিয়ে বাংলা সিরিয়ালে এই প্রথম”! বালিঝড় শুরু হতে না হতেই ঝোরার বাবার কাণ্ড দেখে শুরু Troll

বাংলা টেলিভিশনের জন্মকাল থেকেই বাঙালি দর্শকদের বিনোদনের অন্যতম মাধ্যম হলো বাংলা ধারাবাহিক! এক একজনের এক একটি ধারাবাহিক প্রিয়! আর তাইতো সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে! আর টিআরপি তালিকায় ভালো পারফর্ম করলে থাকবে না হলে সরে যেতে হবে আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে! বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে একাধিক সিরিয়াল! যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল! কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি!

দারাও স্রোত তোমার অপমানের বদলা আমি নেবো! বালিঝড় আগামী পর্ব ৭ ফেব্রুয়ারি | Balijhor Today Episode - YouTube
বর্তমানে স্টার জলসা’র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল বালিঝড়! লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকে পরিচালনার দায়িত্বে রয়েছেন শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং স্নেহাশিস জানা। একটা সময় TRP তালিকায় রাজ করেছিল এই ধারাবাহিক খড়কুটো! গুনগুন-সৌজন্য’র জুটিকে ফেরানের আর্জি জানিয়েছিলেন ভক্তরা। গুঞ্জন সেই আর্জি মঞ্জুর করেন লীনা গঙ্গোপাধ্যায়। তাঁর লেখা ধারাবাহিকেই ফের স্টার জলসায় ফিরেছেন তৃণা ও কৌশিক। তবে এবার শুধু তৃণা আর কৌশিক নয়, তাঁদের সঙ্গেই‌ ফিরেছেন ইন্দ্রাশিস রায়! এবার রাজনৈতিক প্রেক্ষাপটে গল্প সাজিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়। আর সেখানেই দেখা যাচ্ছে তৃণা, কৌশিক ও ইন্দ্রাশিসের ত্রিকোণ প্রেম! চলতি মাসের ৬ই ফ্রেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ধারাবাহিক বালিঝড়!

এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে সমুদ্র সেন নামে এক বড় পলিটিশিয়ানের মেয়ে ঝোরা! আর সেই পলিটিশিয়ানের নয়নের মনি তাঁর প্রিয় পাত্র মহার্ঘ্য! এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, ঝোরা ভালবাসে স্রোত ওরফে ইন্দ্রাশিস’কে, তাকেই বিয়ে করতে চায়, কিন্তু সমুদ্র সেন ঝোরার সঙ্গে মহার্ঘ্যর‌ই বিয়ে দেবেন বলে মনস্থির করেছেন! এমনকি সর্বসম্মুখে বিয়ের কথা ঘোষণাও করে দিয়েছেন!

এই ঘোষণা শুনে একদিকে যেমন স্রোত রেগে যায়, এবং ভাবে যে,তাকে এই ঘোষণা শোনানোর জন্যই ডেকেছিলো ঝোরা। অন্যদিকে মহার্ঘ্যকে ভুল বোঝে ঝোরা! সে ভাবে রাজত্ব পাওয়ার লোভে এই পরিকল্পনা করেছে মহার্ঘ্য! ঝোরার জন্য কষ্ট পাচ্ছে এই ধারাবাহিকের দুই নায়ক‌ই!

অন্যদিকে সমুদ্র সেন মেয়ে ঝোরাকে হুমকি দিয়ে বলেছেন, তুমি পালিয়ে যেতেই পারো কিন্তু যে বাড়িতে যেয়ে উঠবে আমি সেই বাড়ি ধ্বংস করে দেবো! বাবার মুখে
এই কথা শোনার পর ঝোরা স্রোত-এর বাড়ির লোকের সঙ্গে খারাপ ব্যবহার করা শুরু করে! সে বলে আমি স্রোত এর সাথে টাইম পাস করেছি!

অন্যদিকে ঝোরার জন্য কষ্ট পাচ্ছে মহার্ঘ্য‌ও! আসলে সে ঝোরার পরিবারটাকে ভালোবেসে তাঁর পরিবারের সঙ্গে জড়িয়ে পড়েছে! কিন্তু তাঁকে সবসময় অপমান করছে ঝোরা! তাঁকে ভুল বুঝছে! আর তাই মহার্ঘ্য’র জন্য‌ও খারাপ লাগা কাজ করছে দর্শকদের! আবার স্রোতের জন্য‌ও খারাপ লাগছে তাঁদের! আর তাই বালিঝড় দেখে বেজায় দ্বিধায় দর্শককুল!

Back to top button